সেই শিক্ষিকা মামুনের মায়ের পা জড়িয়ে ধরে বলেছিল ‘আমায় মাফ করি দাও, আমি তোমাগ বেটার বউ হইছি’

| আপডেট :  ১৫ আগস্ট ২০২২, ০৩:৪৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৫ আগস্ট ২০২২, ০৩:৪৩ অপরাহ্ণ

নাটোরে কলেজশিক্ষক খায়রুন নাহারের মৃ’ত্যুতে স্বামী মামুন হোসেনের বাড়িতে চলছে শো’কের মাতম। এলাকাবাসীও এতে শো’ক প্রকাশ করেছে। সোমবার (১৫ আগস্ট) বাড়িতে গিয়ে এমন চিত্র দেখা যায়। স্থানীয়রা মামুনের মাকে সান্তনা দিচ্ছেন।

মামুনের মা বলেন, ‘আমার বেটার মতো পবিত্র বেটা নেই। কোনোদিন কোনো মেয়ের দিকে তাকায়নি। কোনো একটা খা’রাপ, বদ নে’শা নেই। আমার বেটা খা’রাপ একটা মেয়ের পাল্লায় পড়ে গেছে। যে তিন ছাওয়ালের মা, ৪০ বছর বয়স। সেই বেটা প্রেমে পড়ি বিয়া করি ফেলিছে তা আমি স্বপ্নেও জানি না।

বেটা ঈদের দিন বউ নিয়ে বাড়ি আসল, বেটার বউ আমার পা জোড়ায় ধরিল। আমায় মাফ করি দাও। আমি তোমাগ বেটার বউ হইছি। তখন আমি কী করবো, আজ ঈদের দিন কোট-আ’দালত বন্ধ। আজ আমি মাফ না করি তালি আল্লা আমাক মাফ করবি লা। (কা’ন্নায় ভে’ঙে পড়ে) সেই বেটার বউকে আমি মাফ করি নিছি। সেই বেটার বউ আমাক থুইয়া কি কইরা গেল রে।

মামুনের সহপাঠীরা বলেন, মামুন খুব ভালো ছেলে। একসঙ্গে লেখাপড়া করেছি। মামুনের খালা বলেন, মামুন ভালো ছাওয়াল ছিল। ছোট ছাওয়াল বড় হয়ে লেখাপড়া করে বিয়ে করেছে তা তো আমাদের জানা নেই।

হ’’ত্যা নাকি আত্মহ’’ত্যা এমন প্রশ্নের জবাবে মামুনের চাচি বলেন, নিজেই আত্মহ’’ত্যা করিছে। বউডা গেছে আমাদের সামনেই কয়ে বলিই গেছে। এইডা ভালো ছিল, ছাওয়াল ভালো ছিল। আমাদের সামনে হাসি খেলি গেল।

আর এই কামডা যে করল। কি জন্য আত্মহ’’ত্যা করলো তা আমাদের জানা নেই। ছাওয়াল টাকা চাইছে সাত লাখ টাকা। মোটরসাইকেল কেনার জন্য। এই চা’পেই মনে হয় এই কাজ করছে। সূত্রঃ আরটিভি নিউজ