পা জরিয়ে ধরার পরও রোগীকে লা’থি-চ’ড় মা’রলেন চিকিৎসক ভিডিও ভাইরাল

| আপডেট :  ১৪ আগস্ট ২০২২, ১০:৪০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ আগস্ট ২০২২, ১০:৪০ অপরাহ্ণ

শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা নিতে এসে চিকিৎসকের লা’থি ও চড় খেলেন এক রো’গী। রোববার (১৪ আগস্ট) দুপুর থেকে এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হতে দেখা যায়।

২ মিনিট ৮ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, শরীয়তপুর সদর হাসপাতালের অর্থপেডিক্স সার্জন ডা. মোহাম্ম’দ আকরাম এলাহী গোলাপী শার্ট ও কালো প্যান্ট পরিহিত এক রো’গীকে চড় ও লা’থি মারছেন। দুই পা জরিয়ে ধরার পরও ওই রো’গীকে বেদম মারছেন এবং বিভিন্ন কথা বলে ধমকাচ্ছেন ওই চিকিৎসক। তবে সংবাদটি লেখা পর্যন্ত ওই রো’গীর পরিচয় পাওয়া যায়নি।

এ ব্যাপারে চিকিৎসক আকরাম এলাহী বলেন, আমার অ্যাসিস্ট্যান্টের গায়ে হাত তোলার পর আমি তাকে মা’রধর করছি। এতে আমার দোষ কোথায়?

চিকিৎসক আকরাম এলাহীর অ্যাসিস্ট্যান্ট আতাউর রহমান বলেন, আমি অ’সুস্থ মানুষ। ওই লোক বিনা কারণে আমার বুকের ও’পরে থা’প্পড় মে’রেছে। তারপরও আমি কিছুই বলিনি, শুধু স্যারের কাছে বলেছি।

সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুস সোবহান বলেন, ওই রো’গী এখনো কোনও অ’ভিযোগ করেননি। তবে আমি শুনেছি ওই ঘটনাটি নাকি মীমাংসা হয়ে গেছে।

শরীয়তপুরের সিভিল সার্জন ডা. এসএম আব্দুল্লাহ আল মুরাদ বলেন, আমি ভিডিওটা দেখিনি, দেখবো। যদি রো’গীকে মা’রধর করে থাকে তাহলে ওই চিকিৎসকের বি’রুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। ভিডিওটি দেখতে ক্লিক করুন