দাদী নানীর সাথে খোশগল্প-ভাবসাবে মত্ত পরীমনির ছেলে

| আপডেট :  ১৪ আগস্ট ২০২২, ০৮:০৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ আগস্ট ২০২২, ০৮:০৫ অপরাহ্ণ

সময়ের আলোচিত ঢাকাই সিনেমার জনপ্রিয় দম্পতি পরীমনি-শরীফুল রাজের ঘর আলো করে জন্ম নিয়েছে পুত্র সন্তান। গত বুধবার সন্ধ্যায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দিয়েছেন পরী। এরপর থেকেই সন্তান নিয়ে খুব আনন্দে সময় কাটাচ্ছে পরী।

চলিতেছে খোশগল্প ভাবসাব তার দাদী আর নানির সাথে। পরীমনি ফেইসবুক পেইজে স্ট্যাটাস দিয়ে আবারও সবার আলোচনায়। ছেলে রাজ্য ও পরিবার নিয়ে সময় কাটাচ্ছেন খুব আনন্দের সাথে।

এর আগে পুত্র সন্তান হলে নাম হবে ‘রাজ্য’ এবং কন্যা হলে নাম রাখবেন ‘রাণী’-নিজের অনাগত সন্তানের নাম নিয়ে চলতি জানুয়ারিতেই এমন ঘোষণা দিয়েছিলেন পরী। ছেলে হচ্ছে নাকি মেয়ে, চিকিৎসাবিদ্যায় এটা আগেই জানার সুযোগ থাকলেও পরীমণি সেটা করেননি। তার ভাষ্য, নিজের জন্য এটা চমক হিসেবেই রাখতে চান।

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবরে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন পরীমনি। চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন তিনি। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা।

নবজাতককে বরণ করতে আয়োজনের কমতি রাখেননি এই দম্পতি। তাদের সন্তানের জন্য কেনা জিনিসপত্র দেখে নেটিজেনরা আগেই অনুমান করেছিলেন, ছেলের মা হচ্ছেন পরী। অবশেষে সেটিই সত্যি হলো।