তেল দেরিতে দেয়ায় শুটিং সেটে বেঁকে বসেন নায়িকা মাহি

| আপডেট :  ১৩ আগস্ট ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৩ আগস্ট ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার অগ্নিকন্যাখ্যাত অভিনেত্রী মাহিয়া মাহির বিরুদ্ধে ‘গুরুতর’ অভিযোগ করেছেন সরকারি অনুদানে নির্মিত ‘আশীর্বাদ’ সিনেমার সহ-প্রযোজক তাহেরা জেনিফার ফেরদৌস।

সংবাদ সম্মেলনে প্রযোজক জানান,মাহি শুটিংয়ের সময় শিল্পীসুলভ আচরণ করেননি। মূলত শুটিংবয় নারকেল তেল দেরিতে দেয়ায় মাহি এ ঘটনা ঘটান। এমনকি সিনেমাটি দ্রুত শেষ করতে কোনো সহযোগিতা করেননি।

শুটিংয়ের সময় খারাপ আচরণ করেছেন মাহি উল্লেখ করে জেনিফার আরও বলেন, ‘করোনাকালীন শুটিং করতে অনেকটাই আমাদের কষ্ট করতে হয়েছে। ওই সময়ে অনেক কলাকুশলীর অর্থনৈতিক অবস্থা শোচনীয় ছিল। ওই সময় শুটিং করছিলাম। আমার সহকারী হিসেবে একটি ছেলে ছিল। কিন্তু মাহির কারণে ওই ছেলেকে শুটিং থেকে বাদ দিতে হয়। পরে কাঁদতে কাঁদতে সেট থেকে বেরিয়ে যায় ছেলেটি।’

শুটিংবয়কে বাদ দেয়ার কারণ হিসেবে জেনিফার বলেন, ‘মাহিকে নারকেল তেল দেরিতে দেয়ায় বেঁকে বসেন তিনি। পরে ওই ছেলেকে বাদ না দিলে মাহি শুটিং করবে না বলে জানান। শেষে বাধ্য হয়ে ছেলেটিকে বাদ দিই।’

এদিকে প্রযোজকের এই অভিযোগের বিষয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহির মোবাইল ফোনে রিং করলেও তিনি রিসিভ করেননি।

উল্লেখ্য,‘আশীর্বাদ’ সিনেমাটি ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে। সিনেমাটির সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এতে রোশান ও মাহি ছাড়া আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেহানা জোলি, রেবেকা, সীমান্ত প্রমুখ।