গাজীপুর গ্রাজুয়েট ফোরামের আয়োজনে অধ্যক্ষ সানাউল্লাহ’র কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠান

| আপডেট :  ১২ আগস্ট ২০২২, ০৮:৫৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ আগস্ট ২০২২, ০৮:৫৯ অপরাহ্ণ

শামসুল হুদা লিটন, কাপাসিয়া (গাজীপুর) থেকেঃ গাজীপুর গ্রাজুয়েট ফোরামের অন্যতম এডমিন ও মডারেটর বিশিষ্ট শিক্ষাবিদ ও ইসলামিক স্কলার মরহুম অধ্যক্ষ এসএম সানাউল্লাহ সাহেবের রুহের মাগফেরাত কামনায় কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছে তাঁর প্রতিষ্ঠিত গ্রাজুয়েট ফোরামের এডমিন ও মডারেটর বৃন্দ।

১২ আগস্ট, শুক্রবার কাপাসিয়া উপজেলার কামড়া ফয়েজ মন্জিল কমপ্লেক্স জামে মসজিদে বাদজুমা অধ্যক্ষ এসএম সানাউল্লাহ’র রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠানে এলাকার অনেক মুসল্লি উপস্থিত ছিলেন। পরে গাজীপুর গ্রাজুয়েট ফোরামের নেতৃবৃন্দ মসজিদ সংলগ্ন গোরস্থানে শায়িত অধ্যক্ষ এসএম সানাউল্লাহ’র কবর জিয়ারত করেন। এ সময় তাঁর অনেক সতীর্থ বন্ধু আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন।

কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠানে গ্র্যাজুয়েট ফোরামের এডমিন মডারেটরদের মধ্যে উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ হারুনুর রশিদ, প্রিন্সিপাল হুমায়ুন কবির, প্রিন্সিপাল আবুল কালাম আজাদ, অধ্যাপক আসাদুজ্জামান আকাশ, অধ্যাপক শামসুল হুদা লিটন, মোস্তাক বিন নূর, সফিক সাগর, শরিফুল ইসলাম, রৌশন আলী, আবুল ফাত্তাহ, আব্দুল আজিজ, আবু সাঈদ, আল-আমিন মোড়ল প্রমুখ।

গাজীপুর গ্রাজুয়েট ফোরামের পক্ষ থেকে ফয়েজ মন্জিল মসজিদের সংস্কার কাজের জন্য মসজিদ কমিটির কাছে প্রাথমিকভাবে ৫ হাজার টাকা অনুদানও প্রদান করা হয়। এবং ফোরামের পক্ষ থেকে মসজি সংলগ্ন মক্তব পরিচালনায় অর্থনৈতিক সহযোগিতা করার ও আশ্বাস প্রদান করা হয়।