নাটকের হিট মেশিন অমি, ২৭ নাটক কোটির ক্লাবে

| আপডেট :  ১২ আগস্ট ২০২২, ০৪:০৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ আগস্ট ২০২২, ০৪:০৫ অপরাহ্ণ

কাজল আরেফিন অমি। সময়ের তরুণ-তরুণীর কাছে বেশ পরিচিত ও সফল নাট্য নির্মাতা। তার ক্যারিয়ারের মোড় ঘুরে দেয় ‘ব্যাচেলর পয়েন্ট’নাটক সৃষ্টিতে। এই নাটকের মাধ্যমে ব্যাপক পরিচিতি পান ও আলোচনায় আসেন তিনি। ‘ব্যাচেলর পয়েন্ট’ যেনো তার জীবনে পাওয়া আলাদিনের চেরাগ। এরপর তার হাতে নির্মিত নাটক সবগুলোই নাটক পেয়েছে দর্শকপ্রিয়তা। অস্বীকার কোন উপায় নেই, বর্তমান সময়ে কোনো নির্মাতার নাটক এত বেশি জনপ্রিয়তা পাওয়ার ভাগ্য হয়ে উঠেনি।

অমি নির্মিত নাটকগুলো খুব অল্প সময়ের মধ্যে মিলিয়ন মিলিয়ন ভিউ ছাড়িয়ে যায়, যা অন্যান্য নাটকগুলোতে তেমন চোখে পড়ে না। তার নির্মিত ২৭তম নাটক ‘এক্স ওয়াইফ’ কোটির ক্লাবে প্রবেশ করেছে। এই নাটকটিতে অভিনয় করেছেন আফরান নিশো ও তানজিন তিশা। নাটকটি বছর তিনেক আগে ইউটিউবে আপলোড করা হয়। সম্প্রতি ‘এক্স ওয়াইফ’ নাটকের ভিউ ১ কোটি ছাড়িয়েছে।

এনিয়ে গণমাধ্যমে কাজল আরেফিন অমি বললেন, ‘আরও একটি কোটির মাইলফলক। ‘এক্স ওয়াইফ’ নাটকটি এক কোটি মানুষ দেখেছেন, আপনাদের প্রতি আমরা কৃতজ্ঞ। অভিনন্দন নাটকের প্রযোজক, অভিনয়শিল্পী, কলাকুশলী এবং সংশ্লিষ্ট সকলকে। ধন্যবাদ দর্শকদের। এটি আমার ২৭তম এবং আফরান নিশো ভাইয়ার সঙ্গে দশম কোটির মাইলফলক অর্জন।’

অমিকে বলা যায় নাটকের হিট মেশিন। তিনি দেশের একমাত্র নির্মাতা, যার ২৭টি নাটক কোটির মাইলফলক স্পর্শ করেছে। জানা যায়, বর্তমানে অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ধারাবাহিক নাটকের ৪র্থ সিজন প্রচারিত হচ্ছে। ইউটিউব চ্যানেল ধ্রুব টিভিতে প্রতি সপ্তাহে এর তিনটি পর্ব প্রকাশ করা হয়। সবগুলো পর্বতেই দেখা যায় দর্শকদের চাহিদা অনেক।