ছেলেকে বাবা-মায়ের মতো সাহসী হতে বললেন রাজ

| আপডেট :  ১২ আগস্ট ২০২২, ০৩:৩৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ আগস্ট ২০২২, ০৩:৩৪ অপরাহ্ণ

সম্প্রতি ঢালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরীমণি একটি সন্তান জন্মদিয়েছেন। গেল বুধবার (১০ আগস্ট) বিকেলে রাজধানীর একটি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন পরী । এই সন্তানের উদ্দেশ্যে বাবা শরিফুল রাজ লিখেছেন, ‘নক্ষত্রের মতো বেড়ে ওঠো, বাবা-মায়ের মতো সাহসী হও। ‘ওই ছোট পা আমাদের হৃদয়ে সবচেয়ে বড় পায়ের ছাপ তৈরি করেছে। তোমরা দুজনেই (পরী ও রাজ্য) আমার জীবনে অলৌকিক ঘটনা ঘটিয়েছ।’

গতকাল বৃহস্পতিবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে প্রথমবার ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন পরীমণি। এদিন দুপুরে বাবা শরিফুল রাজও ছেলে ছবি শেয়ার করে ভক্তদের দেখার সুযোগ করে দেন।

পরীমণি তার স্ট্যাটাসে্র ক্যাপশনে লেখেন, শাহীম মুহাম্মদ রাজ্য। তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও। অভিনন্দন তোমাকে। আমাদের রাজপুত্র।

প্রথমবার বাবা হওয়াটা জীবনের সেরা মুহূর্ত জানিয়ে রাজ ছেলের ছবি শেয়ার করে লিখেছেন, হ্যাঁ, তুমি এটা করেছ আমার প্রিয় সঙ্গী, আমি সততার সঙ্গে বলতে পারি যে, এটি আমার জীবনের সেরা মুহূর্ত। এদিকে ছেলেকে পেয়ে পরীকে ভুলে যাননি রাজ। স্ত্রীর উদ্দেশ্যে তিনি লিখেছেন, ‘অনেক অভিনন্দন আমার প্রিয় রকস্টার পরী।’

প্রসঙ্গ, ‘আইসক্রিম’ দিয়ে চলচ্চিত্রে আসেন শরিফুল রাজ । ‘ন ডরাই, ‘পরাণ’এবং ‘হাওয়া’দিয়ে সবাইকে মাত করে দিয়েছেন রাজ। গত বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন রাজ-পরী।