রাজ-পরীর সন্তানের নাম নিয়ে প্রশ্ন তুললেন তসলিমা নাসরিন

| আপডেট :  ১১ আগস্ট ২০২২, ০৪:৫২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১১ আগস্ট ২০২২, ০৪:৫২ অপরাহ্ণ

আলোচিত তারকা জুটি শরিফুল রাজ ও পরী মণি পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন। বুধবার (১০ আগস্ট )সন্ধ্যায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নতুন অতিথি রাজ্য’র জন্ম হয়। কোনও লুকোচুরি নয়, ২৪ ঘণ্টা না যেতে সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন মা পরী।

বাবা হওয়ার খবর জানিয়ে রাজ বলেন, আলহামদুলিল্লাহ বাবা হয়েছি। কত আনন্দ লাগছে এ অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারব না। যারা বাবা-মা হয়, কেবল তারাই এটা বুঝবে। মা ও ছেলে উভয়েই সুস্থ আছেন। সবাই দোয়া করবেন।

স্বামীর নামের সঙ্গে মিলিয়ে পরী মণির ছেলের নাম ‘রাজ্য’ রাখা পছন্দ হয়নি ভারতে নির্বাসিত এই লেখিকা তসলিমা নাসরিনের। বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে ফেসবুকে এ প্রতিক্রিয়া জানান তিনি।

তসলিমা তার পোস্টের শুরুতে পুত্রের ছবি প্রকাশ করায় পরী মণির প্রশংসা করে বর্ণনা করেছেন, সিনেমার নায়িকারা আজকাল একটা ঢং করে। বাচ্চা হলে বাচ্চার মুখ দেখাবে না, পেছন থেকে বাচ্চাকে দেখাবে, অথবা মুখটা একটা লাভ সাইন দিয়ে ঢেকে দেবে। যখন বাচ্চার মুখ দেখার জন্য লোকে অধীর আগ্রহে বসে থাকবে না, তখন, হয়তো সেটা কয়েক বছর পর, দেখাবে।

পরীমণি বাংলাদেশের সিনেমার নায়িকা। তিনি অন্য নায়িকাদের মতো বাচ্চার মুখ না দেখানোর ঢংটা করেননি বলে ভালো লাগল। প্রথম দিনই বাচ্চার চেহারা জনগণকে দেখিয়ে দিয়েছেন।