অভিনন্দনের জোয়ারে ভাসছেন রাজ-পরী

| আপডেট :  ১১ আগস্ট ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১১ আগস্ট ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ণ

বাংলাদেশের সর্বাধিক আলোচিত অভিনেত্রীদের একজন পরীমনি। অপরদিকে ‘পরান’ ও ‘হাওয়া’ সিনেমার সূত্রে বিগত কয়েকমাস ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন পরীমনির স্বামী অভিনেতা শরিফুল ইসলাম রাজ। প্রায় এক বছর আগে গুণিন সিনেমার শ্যুটিং করগে গিয়ে প্রেমে পড়েন রাজ-পরী। পরিচয়ের একসপ্তাহের মধ্যেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

আর গতকাল (বুধবার) বাবা-মা হয়েছেন এই দম্পতি। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে একটি ফুটফুটে পুত্র সন্তান জন্ম দিয়েছেন অভিনেত্রী পরীমনি। বিষয়টি শরীফুল ইসলাম রাজ নিজেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিশ্চিত করেছেন।

পরীমনির সন্তান জন্মদানের বিষয়টি প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যম রাজ-পরীকে অভিনন্দনে ভাসাচ্ছেন তাদের শুভাকাঙ্ক্ষীরা। শুধুমাত্র শরীফুল ইসলাম রাজের একটি পোস্টেই অভিনন্দন জানিয়েছেন চয়নিকা চৌধুরী সহ প্রায় ৫০০ ব্যক্তি।

এর আগে, গত জানুয়ারি মাসে সন্তান আগমনের সুসংবাদ দেন রাজ-পরী দম্পতি এবং এর কিছুদিন পরেই সন্তানের অপেক্ষায় অভিনয় থেকে সাময়িক বিরতি নেন পরীমনি। তবে অভিনয় থেকে বিরতি নিলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব ছিলেন এই অভিনেত্রী। প্রায়শই নিজের গর্ভাবস্থাকালীন বিভিন্ন অনুভূতি ও ছবি শেয়ার করেছেন অনুসারীদের সাথে।

প্রসঙ্গত, বর্তমানে সাফল্যের শীর্ষে রয়েছেন শরীফুল ইসলাম রাজ। ইতোমধ্যেই পরপর দুটি ব্যবসা সফল সিনেমা উপহার দিয়ে দর্শকদের হৃদয় জয় করেছেন এই অভিনেতা। আর এই দুই সিনেমার রেশ কাটতে না কাটতেই মুক্তি পেতে চলছে এই অভিনেতার আরেক সিনেমা ‘দামাল’। চলচ্চিত্র সংশ্লিষ্টদের ধারণা এই সিনেমাটিও চলচ্চিত্র অঙ্গনে নতুন আলোচনার ঝড় তুলবে।