বাবা হয়ে পরীমণির উদ্দেশ্য যা বললেন রাজ

| আপডেট :  ১০ আগস্ট ২০২২, ১০:১৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ আগস্ট ২০২২, ১০:১৫ অপরাহ্ণ

সময়ের আলোচিত ঢাকাই সিনেমার জনপ্রিয় দম্পতি পরীমনি-শরীফুল রাজের ঘর আলো করে জন্ম নিয়েছে পুত্র সন্তান। আজ বুধবার সন্ধ্যায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দিয়েছেন পরী।

সন্তান জন্মের খবরটি নিশ্চিত করেছেন পরীমনির স্বামী অভিনেতা শরিফুল রাজ। তিনি জানান, ‘আলহামদুলিল্লাহ, বাবা হলাম। এই আনন্দ ভাষায় প্রকাশ করতে পারব না। সন্তান ও মা উভয়েই সুস্থ আছেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

তিনি আরও বলেন, শেষ কটা দিন ওর সঙ্গে সবসময় ছিলাম আমি। প্রতিটি দিন নতুন নতুন অনুভূতির স্পর্শ পেয়েছি আমরা। অবশেষে আমাদের সন্তান আমাদের কাছে এসেছে।’

এর আগে পুত্র সন্তান হলে নাম হবে ‘রাজ্য’ এবং কন্যা হলে নাম রাখবেন ‘রাণী’-নিজের অনাগত সন্তানের নাম নিয়ে চলতি জানুয়ারিতেই এমন ঘোষণা দিয়েছিলেন পরী। ছেলে হচ্ছে নাকি মেয়ে, চিকিৎসাবিদ্যায় এটা আগেই জানার সুযোগ থাকলেও পরীমণি সেটা করেননি। তার ভাষ্য, নিজের জন্য এটা চমক হিসেবেই রাখতে চান।

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবরে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন পরীমনি। চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন তিনি। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা। নবজাতককে বরণ করতে আয়োজনের কমতি রাখেননি এই দম্পতি। তাদের সন্তানের জন্য কেনা জিনিসপত্র দেখে নেটিজেনরা আগেই অনুমান করেছিলেন, ছেলের মা হচ্ছেন পরী। অবশেষে সেটিই সত্যি হলো।