অপু আন্টির সাথে মজাই আলাদা: দীঘি

| আপডেট :  ১০ আগস্ট ২০২২, ০৪:২৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ আগস্ট ২০২২, ০৪:২৯ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। শাকিব খানের সাথে জুটি বেঁধে উপহার দেয়েছেন অসংখ্য ব্যবসা সফল সিনেমা। এমনকি একটাসময় বাংলাদেশের ব্যবসা সফল চলচ্চিত্র মানেই ছিলো শাকিব-অপু জুটি।

অপরদিকে অপু বিশ্বাসের সময়সাময়িক সময়ে বাংলাদেশের জনপ্রিয় শিশুশিল্পী ছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। সেই সময়ে দুজন একসাথে বেশ কয়েকটি সিনেমায়ও কাজ করেছেন এবং এই সূত্রেই দুজনের মধ্যে বেশ ভালো একটূ সম্পর্কও তৈরি হয়েছিলো৷ অভিনেত্রী মা দোয়েলের সূত্রে শুরু থেকেই অপু বিশ্বাসকে আন্টি ডাকতেন দীঘি।

আর এবার দীর্ঘদিন পর প্রিয় অপু আন্টির সাথে একটি ভিডিও শেয়ার করেছেন প্রার্থনা ফারদিন দীঘি। সামাজিক যোগাযোগমাধ্য ফেসবুকে নিজের পেজে ‘অপু আন্টির সাথে মজাই আলাদা’ ক্যাপশনে ভিডিওটি শেয়ার করেন এই অভিনেত্রী।

ভিডিওতে দেখা যায় একটি কসমেটিকস শোরুমে অভিনেতা নিরবের সাথে উপস্থিত হয়েছেন অপু বিশ্বাস৷ সেখানে আগে থেকেই উপস্থিত ছিলেন পার্থনা ফারদিন দীঘি। দেখা হওয়ায় পরই নিজেদের মধ্যে হাসিমুখে কুশল বিনিময় করেন এই অভিনয়শিল্পীরা এবং পরবর্তীতে বিভিন্ন প্রোডাক্ট সম্পর্কে আলোচনা করেন তারা।

প্রসঙ্গত, সর্বশেষ ২০২১ সালে আহাম ফ্যাশন হাউজের ব্রাইডাল শুটের জন্য একসাথে কাজ করেছিলেন অপু-দীঘি। ২০২১ এর ১৩ এপ্রিল রাজধানীর বারিধারায় আহাম কার্যালয়ে গৌতম সাহার কোরিওগ্রাফিতে বধূবেশে ফটোশুটে অংশ নেন তারা।