প্রেম করেছে পরী আর বিয়ে করেছি আমি: রাজ

| আপডেট :  ১০ আগস্ট ২০২২, ০৩:১১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ আগস্ট ২০২২, ০৩:১১ অপরাহ্ণ

এই সময়ের ঢালিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা শরিফুল রাজ। ‘পরাণ’ সিনেমার কারণে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। হলগুলোতে ১ মাস পেরিয়ে গেলেও ‘পরাণ’ সিনেমা এখনো দেখছেন ভক্তরা। অন্যদিকে তার স্ত্রী ও অভিনেত্রী পরীমনিকে ঘিরে এখন সময় যাচ্ছে। সম্প্রতি এক সাক্ষাতকারে শরিফুল রাজ বলেন, ‘আমরা প্রেম করেই বিয়ে করেছি। প্রেম করেছে পরী আর বিয়ে করেছি আমি। আমার মনে হয় এখন ওর সাথে প্রেমটা জমছে ভালো।

পরী মানুষ হিসেবে খুবি অসাধারণ মন্তব্য করে রাজ বলেন, ‘পরীকে বিয়ে করার আগে অনেক নিউজে দেখলাম ওর নাকি ৬ তলা বাড়ি, কোটি টাকার গাড়ি আছে। এগুলো থাকলে খুব ভালো হতো কারণ আমার গাড়ি খুব পছন্দ। কিন্তু আমি দুঃখ পাইছি। ওর ৬ তলা বাড়িরও নাই, কোটি টাকার গাড়িও নাই। বাট যেটা রিউমার, সেটা রিউমারি। পরী মানুষ হিসেবে খুবি অসাধারণ। আমি ওর ব্যক্তিজীবন সচক্ষে দেখতেছি।’

এই অভিনেতা আরও বলেন, আমরা প্রেম করেই বিয়ে করেছি। প্রেম করেছে পরী আর বিয়ে করেছি আমি। আমার মনে হয় এখন ওর সাথে প্রেমটা জমছে ভালো। পরী খুব ভালো ভেজিটেবল রান্না করে। ওর হাতে মাছ রান্না খুব মজা। ওর সাথে কাজ করে অনেক মজা পাইছি। আমি চাই ও আবার কাজে ফিরবে। আশা করি ভালোভাবেই ফিরবে। মাতৃকালীন সময়ে ওকে সময় দেওয়ার চেষ্টা করছি।

পরীমনির সাথে সারাজীবন কাটাতে চান রাজ। তিনি বলেন, ‘পরীমনির সাথে সারাজীবন থাকতে চাই, ওকে আজীবন ভালোবাসতে চাই; এটায় বড় গিফট। পরী আমার জন্য লাকি। পরী অনেক গুছালো। আমি ঠিক তার উলটা। আমি লাকি যে, ওর মত পার্টনার আমি আমার লাইফে পেয়েছি। আমার আম্মাও ওকে ভালোবাসে। পারিবারিকভাবে সাপোর্ট ছিলো। সবাই আমাদেরকে মেনে দিয়েছে। বাবা-মাকে অসংখ্য ধন্যবাদ।’

ছেলে নাকি মেয়ে সন্তান হবে? এমন প্রশ্নের উত্তরে রাজ বলেন, আমি আর পরী দুইজনে সারপ্রাইজড হতে যাচ্ছি। ছেলে বা মেয়ে হবে আলাদা করে ভাবছি না। আল্লাহতালা যা দিবেন সেটাতেই খুশি।