‘মাহি খুবই হেল্পফুল, তার সঙ্গে আমার রসায়ন দর্শক ভালোভাবেই গ্রহণ করবে’

| আপডেট :  ১০ আগস্ট ২০২২, ০২:০০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ আগস্ট ২০২২, ০২:০০ অপরাহ্ণ

‘যাও পাখি বলো তারে’ সিনেমা আগামী ৭ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে । এতে অভিনয় করেছেন ঢালিউডের জনপ্রিয় দুই তারকা। এটি আদর আজাদ ও মাহিয়া মাহি জুটির প্রথম সিনেমা। ‘যাও পাখি বলো তার’ সিনেমা নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। সিনেমার মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন আদর আজাদ।

এই সিনেমা দিয়েই চলচ্চিত্র জগতে প্রবেশ করেন আদর। তবে এটি তার প্রথম সিনেমা হলেও মুক্তির দিক থেকে দ্বিতীয়। ‘তালাশ’ সিনেমার মাধ্যেমে তার ঢালিউডে অভিষিক্ত হয়। ‘তালাশ’ সিনেমা পরিচালক ছিলেন সৈকত নাসির। এতে তার বিপরীতে ছিলেন নায়িকা শবনম ইয়াসমিন বুবলী।

এটি আমার প্রথম সিনেমা উল্লেখ করে আদর আজাদ বলেন, সিনেমাটি সম্পূর্ণ গ্রাম্য পটভূমির গল্প নিয়ে নির্মিত হয়েছে। প্রেম, বিরহ ও বিচ্ছেদ থাকছে মূল বিষয়বস্তু হিসাবে। এটি আমার প্রথম সিনেমা ছিল। সিনেমাটি আগামী ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। সেইভাবে প্রস্তুতি নেওয়া হচ্ছে। সেপ্টেম্বর থেকে টিজার, ট্রেলার গান প্রকাশের মধ্য দিয়ে প্রচারণা শুরু করব। এর আগে ২৫ জুন সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ করা হয়। আশা করছি, সিনেমাটি সবার ভালো লাগবে।

মাহির সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করে তিনি গণমাধ্যমে বলেন, মাহির সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ। বলা যায়, আমার অভিনয় করা ছবিগুলোর মধ্যে মাহিই প্রথম বড় তারকা যার সঙ্গে কাজ করেছি। মাহি খুবই হেল্পফুল একজন আর্টিস্ট। মাহির সঙ্গে আমার রসায়ন দর্শক বেশ ভালোভাবেই গ্রহণ করবে।