স্বামী বাড়িতে না থাকলে মাঝেমধ্যেই গৃহবধূকে ধ’র্ষ’ণ করতেন ছাত্রলীগ সেক্রেটারি

| আপডেট :  ১০ আগস্ট ২০২২, ১০:২৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১০ আগস্ট ২০২২, ১০:২৭ পূর্বাহ্ণ

বগুড়ার সোনাতলায় ছাত্রলীগের এক নেতার বি’রুদ্ধে এক গৃ’হবধূকে ধ”ণের অ’ভিযোগ পাওয়া গেছে। গৃ’হবধূর স্বামী বাড়িতে না থাকার সুযোগে তাকে ধ”ণ করা হয় বলে জানা গেছে। এছাড়া বি’ষয়টি জানজানি হলে তিনি ওই গৃ’হবধূকে প্রা’ণনা’শের হু’মকি দিয়েছেন বলেও অ’ভিযোগ।

অ’ভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম সুজন কুমার ঘোষ। তিনি উপজে’লার নামাজখালি এলাকার শ্রী সুভাষ চন্দ্র ঘোষের ছেলে এবং সোনাতলা উপজে’লা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। ধ”ণের শি’কার ওই নারীর বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

ভু’ক্তভোগী ওই নারী বলেন, ‘আমার স্বামী বাড়িতে না থাকায় সে আমার বাড়িতে গভীর রাতে এসে জো’রপূর্বকভাবে ধ”ণ করে। বি’ষয়টি আমি আমার স্বামীকে জানাতে চাইলে সে আমাকে সরাসরি এবং মোবাইলফোনের মাধ্যমে প্রা’ণনা’শের হু’মকি দেয়। এছাড়া আমার স’ন্তান ঘুম থেকে জেগে গেলে সে বি’ষয়টি কাউকে জানালে তাকেও হ’’ত্যা করবে বলে আমাকে হু’মকি দেয়।’

ভু’ক্তভোগী ওই নারী আরো বলেন, ‘সে আমাকে আরো বলে, আমি ছাত্রলীগ সেক্রেটারি, তুই আমাকে কিছু করতে পারবি না।’স্বামী বাড়িতে না থাকায় মাঝেমধ্যেই ধর্ষিত হয়েছেন বলেও স্বীকার করেন ওই নারী।

এ ব্যাপারে অ’ভিযুক্ত সুজনের সাথে যোগাযোগের চেষ্টা করলে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ থাকায় কোনো বক্তব্য পাওয়া যায়নি। এ বি’ষয়ে সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, বি’ষয়টি যাচাই বাছাই করার চেষ্টা চলছে।