ভাইয়ের সঙ্গেই ঘনিষ্ঠ স্ত্রী, অভিযোগ নায়ক স্বামীর

| আপডেট :  ৭ আগস্ট ২০২২, ০১:৩৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ আগস্ট ২০২২, ০১:৩৩ অপরাহ্ণ

‘আশি তোলায় সের হইলে চল্লিশ সেরে মণ মনে-মনে এক মন না হইলে মিলবে না ওজন পাগল মন রে’। এটি একটি জনপ্রিয় গানের লাইন। গানের লাইন হলেও কথাগুলো বাস্তবতার সাথে মিলে যায় সম্পূর্ণরুপে। জীবন সঙ্গীকে সারাজীবনের জন্য পাশে রাখার জন্য প্রয়োজন দুটি মন মিল। দুটি মনের একটিতে ভাঙ্গন ধরলে, ভালোবাসা কিংবা প্রেম আর টিকানো যায় না।

সময়ের সাথে সাথে পালটে যায় মানুষের মন। মানুষের মন বোঝা বড় কঠিন। বছরের পর বছর ভালোবাসার মানুষের সাথে সংসার করেও হারিয়েছেন অনেকে তার প্রিয়জনকে। প্রিয়জন হারানোর ইতিহাস এখনো ভরিভরি।

এইতো ভালোবেসে বিয়ে করেছিলেন ছোট পর্দার পরিচিত দুই মুখ করণ মালহোত্রা ও নিশা রাওয়াল। ভালোবাসা থেকে বিয়ে তার পর বিচ্ছেদ। ভালোবেসে প্রিয় মানুষটিকে কাছে পাওয়া, তারপর জীবনসঙ্গী করে সারাজীবন পাশে পাওয়া আনন্দ। এই আন্দন ক’জনের কপালে চিরস্থায়ী হয়! পর-কীয়ার কারণে হারালেন প্রিয় মানুষকে মালহোত্রা। এর চেয়ে কষ্টের, খারাপ লাগার কোনকিছু হয়তো আর পৃথিবীতে হয় না।

মালহোত্রা-নিশা দম্পতির রয়েছে একটি সন্তানও। এরপরেও তাদের দুইজনের মধ্যে হলো বিচ্ছেদ। এই দম্পতির পাল্টাপালটি অভি-যোগে তাদের সম্পর্ক গিয়েছে আদালত পর্যন্ত। নিশার অভিযোগের ব্যাপারে এবার কথা বলেছেন মালহোত্রা।

মালহোত্রার ভাষ্যমতে, নিশা পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়াতেই সমস্যার সূত্রপাত। তিনি আসলে কোনো রকম দুর্ব্যবহার করেননি; বরং ঘটনার শিকার হয়েছেন তিনিই। দীর্ঘ নয় বছরের দাম্পত্যে বিচ্ছেদ আনেন ২০২১ সালে। এরপর থেকে ছেলেকে নিয়েই আলাদা থাকছেন নিশা।

সুবিচার চেয়ে করণ আরও আন্তর্জাতিক গণমাধ্যমে বলেন, ‘আমার বাসাতেই নিশা সেই লোকের সঙ্গে আছে এখনো। আমার যাবতীয় জিনিসপত্র ব্যবহার করছে। আমার টাকা দিয়েই আমার নামে মামলা করেছে। আমি সুবিচার চাই।’