চাপ খেতে চলে এলাম, খুবই মজার চাপ

| আপডেট :  ৭ আগস্ট ২০২২, ১২:৩০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৭ আগস্ট ২০২২, ১২:৩০ পূর্বাহ্ণ

সম্প্রতি স্ত্রী ও বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীকে ঘিরে টপ অফ দ্য কান্ট্রি হন ওমর সানী। তিনি বাংলা চলচ্চিত্রে এক সময় সিনেমা জগতে বেশ জনপ্রিয়তা কুড়িয়েছেন। এখন সিনেমা বা শুটিং নিয়ে ব্যস্ত সময় পার না করলেও ব্যক্তি জীবন নিয়ে তিনি বেশ আনন্দের সাথেই সময় কাটাচ্ছেন।

ওমর সানী চলচ্চিত্রের সক্রিয় না থাকলেও এখনও ভক্তদের কাছে তিনি সমানভাবে জনপ্রিয়। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত আপডেট দেন নিজের ভেরিফাইড পেজে। প্রায় প্রতিদিন তিনি স্ট্যাটাস দিচ্ছেন নিজের ফেসবুক ওয়ালে।

শনিবার (৬ আগস্ট) রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে চাপ খাওয়া নিয়ে তিনি একটি স্ট্যাটাস দিয়েছেন নিজের ভেরিফাইড ফেসবুক পেজে। সেই স্ট্যাটাসে দেখা যায়, মিস ইউনিভার্স বাংলাদেশ বিজয়ী ও মডেল শিরিন শিলার সঙ্গে একটি সেলফি আপলোড করেছেন।

ওমর সানী তার স্ট্যাটাসে লিখেছেন, চাপ খেতে ইচ্ছে হলো। ভাবলাম ইচ্ছে যখন করছে চাপ সামলায়ে কি হবে? চাপ খেতে চলে এলাম ChaapWala; খুবই মজার চাপ সবাই একবার খেয়ে আসেন।

প্রসঙ্গত, ওমর সানী অভিনীত জনপ্রিয় কয়েকটি চলচ্চিত্রের মধ্যে চাঁদের আলো, কুলি ও দোলা অন্যতম। জানা গেছে, ১৯৯২ সালে নুর হোসেন বলাইর ‘এই নিয়ে সংসার’ চলচ্চিত্রের মাধ্যমে সানীর চলচ্চিত্র শিল্পে অভিষেক ঘটে। ১৯৯৬ সালের ২ আগস্ট ওমর সানী জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ওমর-মৌসুমী দম্পতির দুইটি সন্তান আছে।