‘ব্যস্ততার মধ্যেও আমাকে সময় দিচ্ছে রাজ’: পরীমণি

| আপডেট :  ৬ আগস্ট ২০২২, ০৯:৪৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ আগস্ট ২০২২, ০৯:৪৩ অপরাহ্ণ

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি প্রথমবারের মা হতে যাচ্ছেন। এখন শুধু দিন গুনছেন অনাগত শিশুর অপেক্ষায়। অনাগত সন্তান আসার সম্ভাব্য তারিখ ডাক্তার জানিয়েছে, আগামী ২৮ আগস্ট পরী-রাজ দম্পতির সংসারে আলো ছড়াবে প্রথম সন্তান ।

এনিয়ে ভক্তরা যতটা খুশি তার চেয়ে বেশি উচ্ছ্বাস পরীমণি ও তার পরিবার। তার কোলে অনাগত সন্তানের জন্য নানানভাবে প্রস্তুতি নিচ্ছেন এই নায়িকা। অনাগত সন্তানের জন্য মার্কেট করেছেন রাজ -পরী দম্পতি। অনেক ব্যস্ততার মধ্যেও পরীকে সাপোর্ট দিয়ে যাচ্ছে স্বামী রাজ।

গেল মঙ্গলবার পরীমণিকে নিয়ে ডাক্তারের কাছে গিয়েছিলো। ডাক্তার পরীক্ষা-নীরিক্ষা করে জানিয়েছেন, পরী ও গর্ভের সন্তান সুস্থ আছে। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরীমনি ভক্তদের অনাগত সনাতের আগমনী বার্তা দিয়ে তিনি লিখেছেন, ‘২৮ আগস্ট সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভাব্য ডেট দিয়েছেন ডাক্তার।’

মাতৃকালীন এই সময়ে স্বামীর প্রতি তার কোন অভিযোগ নেই জানিয়ে তিনি বলেন, ‘সিনেমার প্রচারের ব্যস্ততার মধ্যেও আমাকে সময় দিচ্ছে রাজ। সবাই আমাকে নিয়ে ব্যস্ত। দারুণ সময় পার করছি।’

প্রসঙ্গত, ২০২১ সালে অক্টোবরে বিয়ে করলেও খবরটি চলতি বছরের ১০ জানুয়ারি জানিয়েছেন পরীমণি। একই সঙ্গে অন্তঃসত্ত্বার বিষয়টিও জানান তারা। এদিকে সম্প্রতি শরিফুল রাজ অভিনীত সিনেমা পরাণ মুক্তি পেয়েছে। এ সিনেমায় ব্যাপক সাড়া পেয়েছে। এর পাশাপাশি তিনি আরও সিনেমার জন্য ব্যস্ত সময় পার করছেন। এত ব্যস্ততার মধ্য দিয়েও তিনি পরীকে সময় দিচ্ছেন। খোঁজখবর রাখছেন অনাগত সন্তানের ব্যাপারে।