‘স্বামী বাড়ি নেই, একা আছি, চলে এসো’, প্রেমিকার ডাকে সাড়া দিয়ে ভয়ঙ্কর পরিণতি যুবকের

| আপডেট :  ৬ আগস্ট ২০২২, ০২:১৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ আগস্ট ২০২২, ০২:১৫ অপরাহ্ণ

মেসেজিং অ্যাপে মহিলার সঙ্গে বন্ধুত্ব। আর তার পরই ‘প্রেমিকা’র কাছ থেকে একান্তে দেখা করার ডাকে সাড়া দিয়ে ভারী মূল্য চোকাতে হল আম’দাবাদের এক যুবককে। ‘হানিট্র্যাপ’ করে ২ লক্ষ ৭০ হাজার টাকা হাতিয়ে নেওয়া হল ৩০ বছর বয়সি ওই যুবকের কাছ থেকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্র’তারিত ওই যুবক আম’দাবাদের আসারওয়াতে একটি দোকান চালাতেন। কিছু দিন আগেই মেসেজিং অ্যাপে এক মহিলার সঙ্গে বন্ধুত্ব হয় তাঁর। এর পর দু’জনে ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপে কথা বলতে শুরু করেন। দু’জনের মধ্যে প্রেমও হয়। এক দিন প্রেমিকার বাড়ি গিয়ে কিছু ক্ষণের জন্য দেখাও করে আসেন যুবক।

এর পর হঠাৎ তাঁর প্রেমিকা ওই যুবককে জানান, তাঁর স্বামী কিছু দিনের জন্য সুরত যাবেন এবং বাড়িতে তিনি একাই থাকবেন। যুবককে বাড়িতে আসার জন্য আহ্বান করেন ওই মহিলা। ওই যুবক মহিলার বাড়িতে পৌঁছনোর পর তাঁদের মধ্যে শা’রীরিক সম্পর্ক হয়। এর পর হঠাৎই তাঁদের ঘরে দু’জন ঢুকে পড়েন। ওই যুবককে মা’রধরও করেন তাঁরা।

নিজেকে আইনজীবী পরিচয় দিয়ে কিছু ক্ষণ পর তৃতীয় এক ব্যক্তিও সেখানে এসে উপস্থিত হন। যুবক এ-ও বুঝতে পারেন যে, ওই মহিলা পুরো বি’ষয়টির সঙ্গে জড়িত। এর পর ওই যুবককে ধ”ণের অ’ভিযোগে ফাঁ’সানোর হু’মকি দিয়ে পাঁচ লক্ষ টাকা দাবি করেন ওই মহিলা-সহ বাকি যুবকেরা।

পুলিশ জানিয়েছে, এর পর ওই যুবকের কাছে কিস্তিতে ২ লক্ষ ৭০ হাজার টাকা হাতিয়ে নেওয়ার পর অ’ভিযুক্তেরা আরও টাকা দাবি করলে তিনি চন্দ্রখেদা থানায় অ’ভিযোগ জানান। পুলিশ অ’ভিযুক্তদের বি’রুদ্ধে একটি মা’মলা রুজু করে ত’দন্ত শুরু করেছে। সূত্রঃ আনন্দবাজার পত্রিকা