বারবার নিজেকে শেষ করে দেওয়ার কথা ভাবতেন দীপিকা

| আপডেট :  ৬ আগস্ট ২০২২, ০১:২৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ আগস্ট ২০২২, ০১:২৪ অপরাহ্ণ

দীপিকা পাড়ুকোন বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। এতকিছু জীবনে প্রাপ্তির পরেও তিনি বর্তমানে হতাশ ও একাকিত্ব সময় পার করছেন। এনিয়ে এর আগেও মুখ খুলেছেন এই জনপ্রিয় বলিউড তারকা।

অবসাদগ্রস্থকালে দীপিকা নিজেই জানালেন কি করতে। তিনি বলেন ‘কোনও কারণ ছাড়া কাঁদতে শুরু করতাম। এমন দিনও গিয়েছে যখন আমি ঘুম থেকেই উঠতে চাইতাম না। কারণ আমার মনে হত ঘুমিয়ে থাকলেই এটা থেকে বাঁচা সম্ভব। আমি আ-ত্মহ-ত্যার কথাও ভাবতাম।’

সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছেন এ সময় মা কে ছাড়া পাশে কাউকে পাননি। সাক্ষাৎকারে তিনি জানান, হঠাৎ করেই এটা হয়েছিল। আমি ক্যারিয়ারের বেশ উপরেই ছিলাম তখন। সব কিছু ঠিকঠাক চলছিল। কোনও কারণই ছিল না। আমি নিজেও জানতাম না কেন ওরকম ফিল করছি।

এই বলিউডের জনপ্রিয় তারকা আরও জানান, মা আমাকে জিজ্ঞেস করে কেন কাঁদছি। সেই প্রশ্নগুলোই করতে থাকে যা স্বাভাবিকভাবে প্রথমেই আমাদের মাথায় আসে, বয়ফ্রেন্ডের স’মস্যা, কাজের স’মস্যা? আমার কাছে সেসবের কোনও উত্তর ছিল না। মা তখনই বুঝে গিয়েছিল কোনও একটা স’মস্যা হচ্ছে।

অতীতে রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন দীপিকা পাড়ুকোন। সেই সমস্যা থেকে বেরনোর জন্য মনোবিদের পরামর্শও নিতে হয়েছিল তাঁকে। কিন্তু এখন রণবীর সিংয়ের সঙ্গে গুছিয়ে ঘরকন্না করার পরও কেন বেঙ্গালুরু থেকে মা-বাবা এলে ভাল থাকার ভান করতে হয় অভিনেত্রীকে? সম্প্রতি দীপিকার মুখ খোলার পর সেই প্রশ্নই তোলেন অনুরাগীরা। এমনকী তাঁদের আশঙ্কা, রণবীর সিংয়ের সঙ্গে ঠিক বনিবনা হচ্ছে তো?