বিয়ের দুই মাস পার না হতেই কিসের ইঙ্গিত দিলেন সানাই

| আপডেট :  ৩ আগস্ট ২০২২, ০৯:১৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩ আগস্ট ২০২২, ০৯:১৭ অপরাহ্ণ

দেশের একসময়ের আ’লোচিত-সমালোচিত মডেল ও অ’ভিনেত্রী সানাই মাহবুব। শোবিজকে বিদায় জানিয়ে ধ’র্ম-কর্মে মনোযোগী হয়েছেন। মাস দু-এক আগে অনেকটা গো’পনেই আবু সালেহ মু’সা নামে এক ব্যাংক কর্মক’র্তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। আপাতত সুখে সংসার করছেন সানাই।

সোশ্যাল মিডিয়ায় নিজেকে নিয়ে মাতামাতি করতে দেখে বিভিন্ন সময় ক্ষোভ ঝেড়েছেন সানাই। তাকে নিয়ে কেন এত কৌতূহল, জানতে চান এই অ’ভিনেত্রী। তিনি একাই কেন নেটিজেনদের টার্গেট, সেটি নিয়েও প্রশ্ন সানাইয়ের। তবে শত আলোচনা-সমালোচনা পাশ কাটিয়ে সুখী দাম্পত্য কা’টাচ্ছেন সানাই-মু’সা।

গত সোমবার (১ আগস্ট) স্বামীর সঙ্গে তোলা কয়েকটি ছবি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করে সানাই লিখেছেন, ‘যে তোমাকে ভালোবাসার, সে বাসবেই। যে পাশে থাকার, সে থাকবেই; লাগুক না তার গায়ে পাহাড়সম কাদা। আর যে চলে যাওয়ার, সে তো অজুহাত খুঁজবে মাত্র। জীবনে চলার জন্য এটাই সবচেয়ে বড় মন্ত্র।’

প্রসঙ্গত, সানাইয়ের অধিকাংশ কাজই সমালোচিত। একটা সময় সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা বিচরণ ছিল তার। অশ্লীলতার অ’ভিযোগে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রা’ইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অ’প’রাধ দমন বিভাগে হাজিরাও দিয়েছিলেন। সে সময় মুচলেকায় সই করে ছাড়া পান।