আমাদের মিশা ভাই সুবিধাবাদী ট্রেন্ড: বাপ্পি চৌধুরী

| আপডেট :  ৩ আগস্ট ২০২২, ০৬:৫৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩ আগস্ট ২০২২, ০৬:৫৫ অপরাহ্ণ

বাংলাদেশ শিল্পী সমিতির সাবেক সভাপতি ও খল অভিনেতা মিশা সওদাগরকে সুবিধাবাদী মানুষ বলে মন্তব্য করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। সম্প্রতি তানভীর তারেকের উপস্থাপনায় জাগো এফএমের ‘রাত আড্ডা’ লাইভ অনুষ্ঠানে গিয়ে এমন মন্তব্য করেন তিনি।

লাইভে বাপ্পি চৌধুরী বলেন, যেখানে ট্রেন্ড হয় সে ওখানে লাফায়। লাইক আমাদের মিশা ভাই। ‘পরাণ’ ট্রেন্ডে যাচ্ছে মিশা ভাই ‘পরাণ’র ট্রেন্ডে দৌড়াচ্ছে। ‘হাওয়া’ ট্রেন্ডে ‘হাওয়া’ তে দৌড়াচ্ছে। সুবিধাবাদি ট্রেন্ড আর কি।

শোবিজের সম্পর্ক নিয়ে কথা তুললে মূলত মিশা সওদাগরের নামে এই কথাগুলো বলেন বাপ্পি। খানিকটা আক্ষেপ প্রকাশ করে তিনি এও বলেন, মিডিয়ায় যতদিন সামনা সামনি থাকে ততদিন ভালোবাসা থাকে। দূরে থাকলে কমে যায়।

এটাই মিডিয়া রিলেশনসিপ। উল্লেখ্য, বর্তমানে ‘শত্রু’ শিরোনামের একটি পুলিশ অ্যাকশন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন বাপ্পি। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে এই নায়কের ‘জয় বাংলা’, ‘ডেঞ্জার জোন’, ‘৫৭০’, ‘কুস্তিগীর’সহ বেশ কয়েকটি সিনেমা।

বাপ্পি বলেন, আমি চাইলে যেকোনো একটা কোম্পানিতে জব করতে পারব। আমার লাইফ খুব ভালোভাবে চলে যাবে। কারণ আমার চাহিদা অনেক কম। তবে আমি অভিনয়ের সঙ্গে সারাজীবন থাকতে চাই। এখন ইন্ডাস্ট্রি ও অডিয়েন্স ঠিক করবে তারা আমাকে কতদিন রাখবে।