হানিমুনে ব্যাংকক উড়াল দিলেন পূর্ণিমা

| আপডেট :  ২ আগস্ট ২০২২, ০৬:৩৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ আগস্ট ২০২২, ০৬:৩৬ অপরাহ্ণ

হুট করে নিজের চেয়ে বসয়ে কম পাত্রকে বিয়ে করে ফের আলোচনার জন্ম দেন নায়িকা চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। জুলাইয়ের মাঝামাঝিতে খবর প্রকাশ হয়, ফের বিয়ে করেছেন চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা।

আশফাকুর রহমান রবিন একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। তাঁর সঙ্গে গত ২৭ মে বিয়ের পিঁড়িতে বসেছেন। এই খবর নায়িকা জানিয়েছেন দুই মাস পর।

বর্তমানে হানিমুনে ব্যস্ত সময় পার করেছেন এই চিত্রনায়িকা। পূর্ণিমার পারিবারিক সূত্রে জানা গেছে, ২৮ জুলাই ব্যাংককে উড়াল দিয়েছেন। ঘুরছেন ব্যাংকক, পাতায়া ও ফুকেটে। সপ্তাহখানেকের এই হানিমুন সফর শেষে দুই-এক দিনের মধ্যে ঢাকায় ফিরবেন।

জানা যাচ্ছে, এটি তাঁর তৃতীয় বিয়ে। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথম বার বিবাহবন্ধনে আবদ্ধ হন। সেই সংসারের ইতি টানেন ২০০৭ সালের ১৫ মে। পরে ওই বছরের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা।

২৭ মের বিয়ে প্রসঙ্গে পূর্ণিমা জানিয়েছেন, ‘তিন বছরের বন্ধুত্ব আমাদের। দুই পরিবার আমাদের মতামতকে গুরুত্ব দেয়। পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।’

জানা গেছে, পূর্ণিমার বর্তমান স্বামী আশফাকুর রহমান রবিন পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। লেখাপড়া করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। সেখানে থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন। বিয়ের পর তাঁরা রাজধানীর একটি অভিজাত এলাকায় একত্রে বসবাস করছেন।