‘পরাণ’ সিনেমায় ছেলের কষ্ট দেখে কাঁদলেন রাজের মা

| আপডেট :  ২ আগস্ট ২০২২, ০৪:০৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ আগস্ট ২০২২, ০৩:৪৮ অপরাহ্ণ

‘পরাণ’ সিনেমার প্রতিটি দৃশ্যে ছিলো টুইস্ট। ভালোবাসা, ভয়, বেদনাদায়ক ও হৃদয়স্পর্শী ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমা ‘পরাণ’। এতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন বিভিন্ন চরিত্রে শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান।

ত্রিভুজ প্রেম কিভাবে একাধিক জীবন ও পরিবারকে ধ্বংস করতে পারে এই সিনেটিতে সেটা ফুটিয়ে তোলা হয়েছে। শরিফুল রাজ এই সিনেমায় রোহান চরিত্রে অভিনয় করেছেন; মিম অভিনয় করেছেন অন্যন্যার চরিত্রে। অন্যদিকে ইয়াস রহমান অভিনয় করেছেন সিফাত চরিত্রে৷

সিনেমায় দেখানো হয় শরিফুল রাজ (রোহান) লোকাল মা-স্তান। স্থানীয় নেতাদের সাথে প্রথম দিকে ভালো সম্পর্ক থাকলে। প্রেমিকাকে পেতে রাজ রাজনীতি ও নেশা ছেড়ে দেন। শেষ পর্যন্ত রাজনীতির কৌশলে বিভিন্ন মা-মলায় তাকে জেল খাটতে হয়। একসময় জেলে পালিয়ে যান। এরপর তার প্রেমিকার রিকুয়েষ্টে রাজের বন্ধু টোটো তাকে গু-লি করে হ-ত্যা করে। এর আগে, প্রেমিকাকে পাওয়ার জন্য ইয়াশ রোহান (সিফাত) কে প্রকাশ্যে কু-পিয়ে হ-ত্যা করে রাজ (রোহান)।

এদিকে সিনামায় নায়িকা মিম (অন্যনা) প্রথম দিকে রাজের সাথে প্রেমের অভিনয় করেন এবং রাজকে রাজনীতি ও নে-শা থেকে সরিয়ে রাজের সাথে প্রতারণা করেন মিম। ভার্সিটিতে পড়া অবস্থায় ইয়াশের সাথে প্রেমে জড়িয়ে যান মিম। এই ত্রিভুজ প্রেমের কারণে ‘পরাণ’ সিনেমা প্রতিটি দৃশ্য রহস্যজনক হওয়ায় বেশ জনপ্রিয়তা পেয়েছে নেটিজেনদের কাছে।

সোমবার (০১ আগস্ট) রাজধানীর স্টার সিনেপ্লেক্সের মহাখালী শাখায় ‘পরাণ’ সিনেমা সন্ধ্যার শোতে নায়ক শরিফুল রাজের মা জাহানারা বেগম সিনেমাটি দেখেছেন ।

শো শেষে দর্শক যখন রাজের সঙ্গে ছবি তোলার আবদারে ব্যস্ত, ঠিক তখনই দেখা গেল কান্নায় চোখ ভেজা জাহানারা বেগমের। এ সময় রাজ মাকে জড়িয়ে ধরেন আর কান্নার কারণ জানতে চান। সেই প্রশ্নের উত্তরে ছেলে রাজকে শুধু চুমুতে ভরিয়েছেন তার মা জাহানারা।