হাওয়ায় ভাসছেন নাজিফা তুষি

| আপডেট :  ৭ আগস্ট ২০২২, ০৪:১২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১ আগস্ট ২০২২, ০৯:৩৩ অপরাহ্ণ

‘হাওয়া’ সিনামায় গুলতি চরিত্রের অভিনয় করে প্রশংসার হাওয়ায় ভাসছেন নাজিফা তুষি। গত ২৯ জুলাই মুক্তি পেয়েছে ‘হাওয়া’ সিনেমা। মুক্তির পরেই ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছে ‘হাওয়া’ সিনেমা ও ‘হাওয়া’ টিম। মুক্তির পরেই দেশের অনেক প্রেক্ষাগৃহে হাউজফুল চলছে।

এ সিনেমাকে ঘিরে অভিজ্ঞতার কথা সংবাদকর্মীদের তুষি জানান, ‘যে সিনেমা হলেই যাচ্ছি, দর্শক আমাকে দেখে চিৎকার করে উঠছেন। আমাদের ঘিরে ধরেছেন সেলফি তোলার জন্য। ছবিটি ঘিরে ক্রমেই দর্শক-আগ্রহ বাড়ছে। প্রেক্ষাগৃহগুলো হাউসফুল। দর্শক টিকিট পাচ্ছেন না। আমি নিজেই টিকিট পাইনি বলে হলের সিঁড়িতে বসে সিনেমা দেখেছি।’

এই অভিনেত্রী আরও বলেন, ‘মানুষের এত ভালোবাসা, সবার এত আগ্রহ- আমি এ রকম দেখিনি আগে। আসলেই আমাদের এই সিনেমা দর্শকই প্রমোট করেছেন। সিনেমাটি মুক্তির আগে ‘সাদা সাদা কালা কালা’ গানটি ছিল দর্শকের মুখে মুখে। দর্শকের চাওয়া ছিল- হাওয়া ছবিটি গানের চেয়ে আরও ভালো হবে। তাঁদের সেই প্রত্যাশা পূরণ হয়েছে।’

জানা যায়, দেশের অনেক মাল্টিপ্লেক্সে আগামী ৪ আগস্ট পর্যন্ত আগাম টিকিট বিক্রি হয়ে গেছে। স্টার সিনেপ্লেক্সের ৫টি শাখায় প্রতিদিন ২৬টি করে শো চলছে। সিনেমাটি নির্মাণ করেছেন মেজবাউর রহমান সুমন।

গুলতি চরিত্রের বিষয়ে তুষি বলেন, গুলতি’ রহস্যময় চরিত্র। শুটিংয়ের ছয় মাস আগে থেকেই ওই চরিত্রের জীবনযাপন শুরু করতে হয়েছে। ‘গুলতি’র জীবনে ঢোকার জন্য তুষির জীবন থেকে নিজেকে বিচ্ছিন্ন করেছি। কয়েক মাস ঠিকমতো ঘুমাতে পারিনি।