এবার ‘সাদা সাদা কালা কালা’ গানে মজলেন মিশা সওদাগরের স্ত্রী

| আপডেট :  ১ আগস্ট ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১ আগস্ট ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ণ

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘হাওয়া’ সিনেমা। সিনেমাটির মুক্তির আগেই ভাইরাল হয় ‘সাদা সাদা কালা কালা’ গান। হাওয়া সিনেমার এই গানটি এখন সবার পছন্দের তালিকার শীর্ষে। এজন্যই এই গানকে ঘিরে যত কর্মকাণ্ড। ইউটিউবার, টিকটকাররা গলা মিলিয়ে, অনেকে আবার কভার করে ভিডিও তৈরি করছেন।

এবার ‘সাদা সাদা কালা কালা’ গাইলেন মিশা সওদাগরের স্ত্রী মিতা। এর আগেও অনেক শিল্পী বা তারকারা এই গানে গলা মিলিয়েছেন। অনেকে আবার কভার করেছেন এই ভাইরাল গানটি।

মিশা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডিতে স্ত্রীর গাওয়া গানটির ভিডিও স্ট্যাটাস দেন। সেই স্ট্যাটাসে দেখা যায়, নদীর পাড়ে পাথরের ওপর বসে খালি গলায় ‘সাদা সাদা কালা কালা’ গানটি কভার দিয়েছেন মিতা। বাদ্যযন্ত্র হিসেবে তিনি কোলের ওপর গামলা ও হাতে একটি বোতল রেখেছেন। তিনি নিজেই সেগুলো বাজিয়ে গানটি গাইছেন। এসময় মিশা-মিতা দম্পতির ছেলে ভিডিও ধারণ করেছেন ।

‘হাওয়া’ সিনেমার গান ‘সাদা সাদা কালা কালা’ গানের স্রষ্টা হাশিম মাহমুদ। ‘হাওয়া’ সিনেমায় ইমন চৌধুরীর সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন আরফান মৃধা শিবলু। এই ‘সাদা সাদা কালা কালা’ গানই ‘হাওয়া’ সিনেমাকে নিয়ে গেছে অন্যন্য উচ্চতায়, কুড়িয়েছে নেটিজেনদের থেকে ব্যাপক ভালোবাসা ও কৃতজ্ঞতা।

‘হাওয়া’ সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শরিফুল রাজ, সুমন আনোয়ার, নাজিফা তুষি, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, রিজভী রিজু, মাহমুদ আলম, বাবলু বোস প্রমুখ। সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন সুমন, জাহিন ফারুক আমিন ও সুকর্ণ সাহেদ ধীমান।