অন্য পুরুষের সঙ্গে কথা বলায় স্ত্রীকে সাত ঘণ্টা গাছে বেঁ’ধে মা’রধর (ভিডিও)

| আপডেট :  ১ আগস্ট ২০২২, ০৯:৩৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১ আগস্ট ২০২২, ০৯:৩৫ পূর্বাহ্ণ

স্ত্রীকে তাঁর বন্ধুর সঙ্গে দেখেছিলেন স্বামী। আর এতেই ক্ষো’ভ চা’পে মাথায়। সে ক্ষো’ভের জেরে গাছের সঙ্গে বেঁ’ধে স্ত্রীকে মা’রধর করেছেন স্বামী। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থান রাজ্যের বাঁশওয়ারা জে’লায়।

এদিকে, বন্ধুর সঙ্গে দেখার পর স্ত্রীকে নি’র্যাতনের একটি একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে, গাছের সঙ্গে বেঁ’ধে স্ত্রীকে নি’র্দয়ভাবে মা’রধর করতে এবং ভু’ক্তভোগীকে য’ন্ত্রণায় চি’ৎকার করতে দেখা যায়। রোববার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

সংবাদমাধ্যমটি বলছে, ভু’ক্তভোগী ওই না’রীকে সাত ঘণ্টা গাছের সঙ্গে বেঁ’ধে রাখা হয়েছিল। অন্যদিকে, যে ব্যক্তির সঙ্গে তাঁকে (নারীকে) দেখা গিয়েছিল তাঁকেও অ’ভিযুক্তরা একইভাবে নি’র্যাতন করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওগুলোর একটিতে, তাঁকে একটি গাছের সঙ্গে বেঁ’ধে একদল পুরুষকে জি’জ্ঞাসাবাদ করতে দেখা গেছে।

এনডিটিভি বলছে, বন্ধুর সঙ্গে দেখার পর ভারতের রাজস্থান রাজ্যের বাঁশওয়ারা জে’লায় এক না’রীকে গাছের সঙ্গে বেঁ’ধে লা’ঞ্ছনা করা হয়। দিন চারেক আগে সে ঘটনার ভিডিও প্রকাশিত হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। এরপর গত রাতে রাজ্যটির স্থানীয় থানায় একটি এফআইআর নথিভুক্ত করা হয়।

এদিকে, নি’র্যাতনের শি’কার ওই না’রীর স্বামী ও তাঁর শ্যালকসহ চার জনকে আ’টক করেছে পুলিশ। একই সঙ্গে দুই নাবালককেও আ’টক করা হয়েছে। অপরদিকে, রাজস্থান রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রাজ্য স’রকারের সমালোচনা করেছেন বিজেপি নেতারা।

ভিডিওটি শেয়ার করে ভারতের কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত টুইট করে বলেছেন: ‘রাজস্থানের স্ব’রা’ষ্ট্র দপ্তর গুন্ডাদের মুক্ত করে রেখেছে এবং তারা ক্ষুধার্ত নেকড়েদের মতো বনে ঘুরে বেড়াচ্ছে। এ ভিডিওটির ত’দন্ত করা এবং দো’ষীদের বি’রুদ্ধে ক’ঠোর ব্যবস্থা নেওয়া প্রয়োজন। কিন্তু, এই স’রকারের কাছে তা প্রত্যাশা করা অর্থহীন। আমাদের আওয়াজ তুলতে হবে!’ ভিডিও দেখুন এখানে