দেশি ‘হাওয়া’ ঝড়ে নেমে গেল হলিউডের ‘থর’!

| আপডেট :  ৩১ জুলাই ২০২২, ০৬:৪৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩১ জুলাই ২০২২, ০৬:৪৪ অপরাহ্ণ

এ ‘হাওয়া’, আমায় নেবে কত দূরে। মুক্তির সাথে সাথেই দর্শকদের মন জয় করে নিয়েছে ‘হাওয়া’ সিনেমা। ‘হাওয়া’ সিনেমাকে ঘিরেই ঘটলো এবার আরেক ঘটনা। হাওয়া সিনেমার শো বাড়ানোর জন্য পুরান ঢাকার বাবু বাজার ব্রিজসংলগ্ন কেরাণীগঞ্জের লায়ন শপার্স ওয়ার্ল্ডে ‘লায়ন সিনেমাস’ হলিউডের ‘থর’ নামিয়ে ফেলা হয়েছে।

সিনেমাটির গান ‘এ হাওয়া’, ‘সাদা সাদা কালা কালা’, পোস্টার ও ট্রেইলারে মুগ্ধতা ছড়িয়েছে দর্শকদের মাঝে। সিনেমাটির প্রচারণার কৌশলও ছিলো ‘হাওয়া’ টিমের। সমুদ্র, পানি, সম্পর্ক ও প্রতিশোধের গল্পের ‘হাওয়া’ সিনেমা এ সময়ের যেনো রুপকথার গল্প।

‘লায়ন সিনেমাস’ সিনেমা হলের ব্যবস্থাপনা পরিচালক মির্জা আব্দুল খালেক গণমাধ্যমে জানিয়েছেন, আমাদের চারটি স্ক্রীনে প্রতিদিন তিনটি করে শো চলছিল হলিউডের ‘থর’ সিনেমার। কিন্তু দর্শক চাপেই ‘হাওয়া’ সিনেমার শো বাড়াতে হচ্ছে; সে কারনে ‘থর’ নামিয়ে ওই তিন থ্রিডি স্ক্রীনে আজ থেকে ‘হাওয়া’ চালাচ্ছি।

গেল ২৯ জুলাই মুক্তি পেয়েছে ‘হাওয়া’ সিনেমা। মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন মেজবাউর রহমান সুমন, সুকর্ণ সাহেদ ধীমান এবং জাহিন ফারুক আমিন। সিনেমায় চঞ্চল চৌধুরী ও শরিফুল রাজসহ অনেকে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন।