আপনারা নামাজ পড়েন তো? আমাকে নিয়ে এত মাথা ঘামানোর কি আছে: সানাই

| আপডেট :  ৩১ জুলাই ২০২২, ০৪:৪৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩১ জুলাই ২০২২, ০৪:৪৫ অপরাহ্ণ

শোবিজের আলোচিত মডেল ছিলেন সানাই মাহবুব। বিভিন্ন কারণে ব্যাপক সমালোচনার সম্মুখীন হয়েছেন। তার ইচ্ছা ছিলো বাংলা চলচ্চিত্রের নায়িকা হওয়ার। নায়িকা হওয়ার জন্যই মূলত তিনি বিনোদন জগতে পা রেখেছিলেন। জীবনের অনেকটা সময় তিনি মোডেলিং করে কাটিয়েছেন। নিয়তির কারণেই সিনেমায় কাজ করার সুযোগও মিলেছিলো সানাইয়ের। কিন্তু দুর্ভাগ্য তার সেই সিনেমাটি মুক্তির মুখ দেখেনি।

নানান কারণে সমালোচিত সানাই নতুন করে বিতর্কের মুখে পড়েছিলেন বুকের সার্জারি করে। গেল বছঅর তিনি শোবিজ ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়ে বেছে নেন ইসলামি জীবন। সম্প্রতি তিনি বিয়ে করে সাংসারিক কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। তার অতীতের জন্য এখনো তিনি সমালোচিত হন নেটিজেনদের কাছ থেকে। এসব নিয়ে তিনি বিরক্তভাব প্রকাশ করেছেন।

সানাই মাহবুব রবিবার (৩১ জুলাই) তাঁর ভেরিফাইড ফেসবুক একাউন্টে স্ট্যাটাস দিয়ে লিখেছেন, এই পোস্টটি তাদের উদ্দেশ্যে, যাদের সকাল টু বিকাল শুরু হয় সানাই কী করল, স্বামীর সাথে কোথায় থাকে, কোন এলাকায় থাকে, সানাই নামাজ পড়লো কি না। ভাই আপনারা নামাজ পড়েন তো? আমাকে নিয়ে এত মাথা ঘামানোর কি আছে? আর সবচেয়ে বড় কথা, নিজের সময় আরেকজনের পেছনে অপচয় করার কী আছে?’

তাঁর দেয়া স্ট্যাটাসে সাইনাই আরও লিখেছেন, ‘আমার হিসাব আমি দেব, আপনাদের হিসাব আপনারা দেবেন। সব কিছুর একটা লিমিট আছে ভাই। কী সমস্যা? আপনারা কি কেউ আমার হিসাব দেবেন? আরেকজনকে নিয়ে আপনাদের এত মাথাব্যথা কেন?

আর যারা অন্য কেউ নামাজ পড়ল কি না, এগুলো নিয়ে মাথা ঘামায়, আমি হলফ করে বলতে পারব তাদের ৬০ পারসেন্ট ঠিকমতো নামাজ পড়ে না। নামাজ তো আল্লাহর জন্য পড়তে হয়। তাহলে এই নামাজের হিসাব আমি মানুষকে দেব কেনো? কথাগুলো একটু ভেবে দেখবেন।’

প্রসঙ্গত, এ বছরের ২৭ মে নীলফামারীতে বিয়ে করেছেন তিনি। তাঁর স্বামী একজন ব্যাংক কর্মকর্তা। জানা গেছে, বর্তমানে স্বামীকে নিয়ে সুখে সংসার করছেন তিনি।