ভাইঝি ও তাঁর হবু স্বামীর ফাঁদে কাকিমা

| আপডেট :  ৩০ জুলাই ২০২২, ১০:০৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩০ জুলাই ২০২২, ১০:০৪ অপরাহ্ণ

কাকিমার প’রকীয়া ধরার জন্য গো’পন ক্যামেরা লাগানো এবং ব্ল্যাকমেল করে ২৫ লাখ টাকা আদা’য়ের চেষ্টা করার অ’ভিযোগে গ্রে’ফতার হলেন কে ঊষা নামের ২৫ বছর বয়সি এক ত’রুণী ও তাঁর হবু স্বামী বছর ২৮-এর সুরেশ বাবু। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে।

অ’ভিযোগকারিণী মহিলা পুলিশকে জানিয়েছেন, বিগত ১০ বছর ধরে অন্য এক পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর। মূলত হোটেলেই নিজের প্রেমিকের সঙ্গে দেখা করেন তিনি। জুন মাসে শেষ বার বাগালুর অঞ্চলের একটি হোটেলে নিজের প্রেমিকের সঙ্গে দেখা করেন তিনি। ঘনিষ্ঠতাও হয় দু’জনের মধ্যে।

অ’ভিযোগকারিণীর দাবি, এর পরেই তাঁর ভাইঝি ঊষার মোবাইলে একটি ভিডিয়োবার্তা আসে। সেই ভিডিয়োতে প্রেমিকের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ মুহূর্ত ধরা ছিল। সঙ্গে আরও একটি বার্তা আসে। লেখা, ২৫ লক্ষ টাকা না দিলে তাঁর স্বামী ও আত্মীয় -পরিজনদের মধ্যে ছড়িয়ে দেওয়া হবে সেই ভিডিয়োটি।

প্রথমে গোটা বি’ষয়টিতে যে ঊষা নিজেও জ’ড়িত তা বুঝতে পারেননি অ’ভিযোগকারিণী। কিন্তু ২৫ লক্ষ টাকা জোগাড় করতে না পেরে পুলিশের দ্বারস্থ হন ওই মহিলা। যে নম্বর থেকে ভিডিয়োবার্তা এসেছে, সেই নম্বরটি খুঁজে বার করে পুলিশ। আর তাতেই দেখা যায় সেই নম্বরটিও ঊষার।

প্রাথমিক ত’দন্তের পর পুলিশ জানিয়েছে, অ’ভিযোগকারিণী মহিলা নিজের প’রকীয়ার কথা ভাইঝিকে জানিয়েছিলেন। আর তা জানতে পেরেই নিজের হবু স্বামীকে সঙ্গে নিয়ে কাকিমাকে ব্ল্যাকমেল করার ফন্দি আঁটেন ঊষা।

সেই মতো নিজেদের পূর্বপরিচিত একটি হোটেলে যাওয়ার পরামর্শও দেন তাঁকে। সেই হোটেলের ঘরেই আগে থেকে দু’টি গুপ্ত ক্যামেরা বসিয়ে রেখেছিলেন ঊষার হবু স্বামী সুরেশ। সূত্রঃ আনন্ধবাজার পত্রিকা