মেয়েকে নিয়ে ‘হাওয়া’ দেখে বাঁধনের উচ্ছ্বাস (ভিডিও)

| আপডেট :  ৩০ জুলাই ২০২২, ০৮:২৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩০ জুলাই ২০২২, ০৮:২৯ অপরাহ্ণ

‘তুমি বন্ধু কালা পাখি, আমি যেন কী, বসন্তকালে তোমায় বলতে পারিনি…সাদা সাদা, কালা কালা’ গ্রাম থেকে শহরে সবার মুখে মুখে গানটি। তবে গান শুনে প্রাণ জুড়ালেও সিনেমাটি দেখার অপেক্ষায় দর্শকের মন অস্থির হয়ে আছে।বহুল প্রতীক্ষিত সিনেমাটি অবশেষে মুক্তি পেল শুক্রবার (২৯ জুলাই) সারাদেশে।

মুক্তি উপলক্ষে প্রচারণার ধারাবাহিকতায় ‘হাওয়া’র কলাকুশলীরা হাজির হয়েছিলেন বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স শাখায় প্রথম শো দেখতে।

এদিন গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সিনেমা নিয়ে কথা বলেন জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধন। সেসময় তার সঙ্গে ছিল তার কন্যা সায়রা।

সিনেমা দেখে তিনি বলেন, ‘আমার কাছে তো অবশ্যই ভালো লেগেছে। আমি অনেকদিন থেকে অপেক্ষা করছিলাম সিনেমাটা দেখব। আমরা এখানে এসে দেখতে পেয়েছি প্রত্যেকটা ফ্রেম অসম্ভব সুন্দর।

সবাই অনেক ভালো অভিনয় করেছে। আর মানুষ আসলে যেভাবে বাংলাদেশি সিনেমা দেখার জন্য আগ্রহ প্রকাশ করছে সেইটা সবচেয়ে আনন্দের এবং সবচেয়ে আশার।’

প্রসঙ্গত, লাক্সতারকা আজমেরী হক বাঁধনের ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে ‘রেহানা মরিয়ম নূর।’ আবদুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত এই সিনেমায় অভিনয় করে দেশ-বিদেশের বেশ কিছু পুরস্কার নিজের ঝুলিতে ভরেছেন তিনি।