‘হাওয়া’ দেখতে দর্শকের জোয়ার স্বপ্নের মত: চঞ্চল চৌধুরী

| আপডেট :  ২৯ জুলাই ২০২২, ০৯:৫৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৯ জুলাই ২০২২, ০৯:৫৩ অপরাহ্ণ

দেশের ২৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বহূলপ্রতীক্ষিত ‘হাওয়া’ সিনেমা। ‘সাদা সাদা কালা কালা’ গান, পোস্টার ও ট্রেইলারে মন জয় করেছে নিয়েছে সিনেমা প্রেমিদের। এবারে হাওয়া সিনেমার প্রচারণাও ছিলো বেশ কৌশলী। সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রির হিড়িকও পড়েছে। ঢাকার একাধিক হল মালিক গণমাধ্যমে জানিয়েছে, মুক্তির প্রথম দিনেই সিনেমাটি হাউসফুল।

শুক্রবার হাওয়া সিনেমা মুক্তির পর স্টার সিনেপ্লেক্সের প্রধান বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন জানিয়েছেন, ‘আজ শুক্রবার, আগামীকাল শনিবার ও পরদিন রবিবারের আমাদের প্রতিটি শো-ই হাউসফুল যাবে। আগামী তিন দিনের সব টিকেট বিক্রি হয়ে গেছে আমাদের।’

‘হাওয়া’ সিনেমা মুক্তির পরে শুক্রবার দুপুরে রাজধানীর পান্থপথের স্টার সিনেপ্লেক্স শাখা পরিদর্শনে এসেছিল ‘হাওয়া’ টিম।

এসময় উপস্থিত সাংবাদিকদের চঞ্চল চৌধুরী। তিনি গনমধ্যমে বলেন, “দর্শকদের বাঁধভাঙ্গা জোয়ার, হলে টিকেট পাওয়া যাচ্ছে না, প্রায় এক সপ্তাহের অগ্রিম টিকেট সোল্ড আউট হয়ে গেছে। এটা স্বপের মত মনে হচ্ছে। এত দর্শক, তাদের যে উৎসাহ উদ্দীপনা, উচ্ছ্বলতা ভাষায় প্রকাশ করার মত নয়।

আমরা জানি টিকেটের চাহিদাটা একটু বেশি, অনেকেই টিকেট পাচ্ছেন না। সেজন্য একটু ধৈর্য ধরুন, আপনারা দেখতে চাইলে যত দিন পর্যন্ত চলা উচিত, আপনাদের দেখার জন্য তত দিনই আমরা সিনেমা হলে ‘হাওয়া’ চালাব। ভালো লাগলে, গানটাকে যেভাবে ছড়িয়ে দিয়েছেন, সিনেমার কথাটা সবার কাছে বলুন।”

‘হাওয়া’ সিনেমার নির্মাতা নির্মাতা মেজবাউর রহমান সুমন। তিনি সিনেমাটি সাজিয়েছেন, মাঝসমুদ্রে গন্তব্যহীন একটি মাছ ধরার ট্রলারে আটকে পড়া আট জন মাঝি-মাল্লা এবং এক রহস্যময় বেদেনিকে ঘিরে কাহিনি। হাওয়া সিনেমাটি মূলত এ কালের রুপকথা।

জানা গেছে, মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন মেজবাউর রহমান সুমন, সুকর্ণ সাহেদ ধীমান এবং জাহিন ফারুক আমিন।

আজ শুক্রবার ‘হাওয়া’ সিনেমা মুক্তির পর প্রায় সবগুলো হলে দর্শক হাউজফুল ছিলো। সিনেমাটি দেখার পর বেশ ভালো প্রশংসা করেছেন দর্শকেরা। ‘হাওয়া’ সিনেমার জন্য শুভ কামনা জানিয়েছে সিনেমা প্রেমিরা।