জয়া আহসানে ফের উত্তাল নেট দুনিয়া

| আপডেট :  ২৯ জুলাই ২০২২, ০৮:৪৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৯ জুলাই ২০২২, ০৮:৪৯ অপরাহ্ণ

বাংলাদেশের চিরতরুণ অভিনেত্রী হিসেবে খ্যাত জয়া আহসান। ওপার বাংলা, এপার বাংলা দুই বাংলাতেই সমান জনপ্রিয় তিনি। অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব তিনি।

এক কথায় এপার হোক বা ওপার বাংলা দুই বাংলাতেই অভিনেত্রী জয়া আহসানের ভক্ত সংখ্যা গুণে শেষ হবেনা। বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমেও এই অভিনেত্রী নতুন কোনও ছবি দিলেই তাতে ভালোবাসা প্রকাশ করতে শুরু করে দেয় নেটিজেনরা। জমিয়ে চলে প্রশংসা। সম্প্রতি সাদা টপস আর নিল জিনসে ফটোশ্যুট করেছেন জয়া আহসান।

সেই ছবিই নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেত্রী। আর তা দেখে চোখ কপালে উঠেছে অনুরাগীদের। ছবিতে জয়ার থেকে চোখ ফেরানোই যেনো দায়।

জয়ার এই ছবি দেখে প্রশংসার বান ডেকেছে। ‘তোমাকে কী যে দারুণ লাগছে বলে বোঝাতে পারব না’, ‘ভালোবাসা দূর থেকেই সুন্দর’, ‘এত সুন্দরী যে তুমি কীভাবে দিন দিন হয়ে যাচ্ছ’র মতো কমেন্টে ভরে গিয়েছে জয়ার ইনস্টাগ্রাম পেজ।

প্রসঙ্গত, জয়া অভিনীত প্রথম চলচ্চিত্র ব্যাচেলর। তিনি নাসির উদ্দীন ইউসুফ পরিচালিত সৈয়দ শামসুল হক’র নিষিদ্ধ লোবান উপন্যাস অবলম্বনে বাংলাদেশের মুক্তিযুদ্ধের পটভূমিতে নির্মিত গেরিলা চলচ্চিত্রে বিলকিস বানু চরিত্রে এবং রেদওয়ান রনি পরিচালিত চোরাবালি চলচ্চিত্রে সাংবাদিক নবনী আফরোজ চরিত্রে অভিনয় করে টানা দুইবার শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।