‘পরাণ’ এ রাজত্ব করে ‘হাওয়া’য় উড়ছে রাজ

| আপডেট :  ২৯ জুলাই ২০২২, ০৭:৪৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৯ জুলাই ২০২২, ০৭:৪৪ অপরাহ্ণ

‘পরাণ’ এ রাজত্ব করে ‘হাওয়া’য় উড়ছে রাজ। শরিফুল রাজ। বাংলাদেশি চলচ্চিত্রের নতুন আলোচিত নায়ক। অন্যতম পরিচয় পরীমনির স্বামী। এই জনপ্রিয় নায়ক জানিয়েছেন, টাকা পয়সা বাড়ি-গাড়ি বানানোর জন্য সিনেমায় আসিনি। ‘পরাণ’ সিনেমা ইতিমধ্যে দর্শকদের মন কেড়ে নিয়েছে। প্রশংসায় ভাসছে রাজ অভিনীত সিনেমা পরাণ। এখন শুধু ‘হাওয়া’তে উড়া বাকী রাজের। তাঁর প্রত্যাশা ‘হাওয়া’ সিনামাও দর্শকদের মন জয় করে নিবে।

শরিফুল রাজ বলেন, ‘টাকা পয়সা বাড়ি-গাড়ি বানানোর জন্য সিনেমায় আসিনি। আমার মনের খোরাক সিনেমা। ছোটবেলায় বাড়ির উঠোনে বসে বিটিভিতে সিনেমা দেখেছি। স্কুল-কলেজ পালিয়ে অনেক সিনেমা দেখা হয়েছে। সবকিছু সিনেমাকে ভালোবেসে।’

‘পরাণ’ ও ‘হাওয়া’ দুই সিনেমায় অভিনয়, প্রত্যাশা, প্রাপ্তি ও ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে শরীফুল রাজ সাক্ষাতকার দিয়েছেন দেশের প্রথমসারির একটি গণমাধ্যমে। সাক্ষাতকালে তিনি জানান, হাওয়া সিনেমায় ইব্রাহিম নামের একটা চরিত্র অভিনয় করেছি। সিনেমার চরিত্রের বিস্তারিত এখনই প্রকাশ করতে চাচ্ছি না। আমি খুব আশাবাদী ‘হাওয়া’ নিয়ে। শুধু ইব্রাহিম না চাঁদ মাঝিসহ সিনেমায় সবাই দারুণ করেছে। ব্যক্তিগতভাবে আমি চঞ্চল চৌধুরীর ভক্ত। তার সান্নিধ্যে থেকে প্রায় ৪৫ দিন অভিনয় করেছি, এটা অন্যতম পাওয়া হয়ে থাকবে।

তিনি আরও জানান, ‘পরাণ’ সিনেমার পরিচালক রায়হান রাফি দর্শকদের মনের কথা বুঝে সিনেমা বানাতে পারেন তার প্রমাণ দিয়েছেন। ‘পরাণ’ সিনেমার প্রিমিয়ারে অনেক পছন্দের মানুষ এসেছেন, সিনেমা দেখে এপ্রিশিয়েট করেছেন। আমার স্ত্রী পরীমনি সিনেমা দেখে খুবই পছন্দ করেছে, তার মতামত জানিয়েছে।

উল্লেখ্য, শুক্রবার দেশের ২৪ সিনেমা হলে মুক্তি পাচ্ছে রাজ অভিনীত মেজবাউর রহমান সুমন পরিচালিত সিনেমা ‘হাওয়া’। রাজের পরের সিনেমা ‘রক্তজবা’। এরপরে আছে ‘কাজলরেখা’, দেয়ালের দেশ’ ও ‘দামাল’ বলেও জানান রাজ।