যেখানে বাংলা সিনেমার কাছে পাত্তা পাচ্ছে না হলিউডের ছবি

| আপডেট :  ২৮ জুলাই ২০২২, ০১:৩৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ জুলাই ২০২২, ০১:৩৭ অপরাহ্ণ

সিনেমা প্রেমিদের ভালোবাসা ও উচ্ছ্বাসে আলোচনার শীর্ষে ‘হাওয়া’ সিনেমা। ‘সাদা সাদা কালা কালা’ গানটি জানান দিয়েছে কেমন দর্শকপ্রিয় হবে। ‘হাওয়া’ সিনেমাটি মুক্তির আগেই সিনেমা প্রেমিদের মতামত হলিউডকে ছাড়িয়ে যাবে।

হাওয়া সিনেমাটি মুক্তির অপেক্ষায় সিনেমা ভক্তরা। আগামী শুক্রবার (২৯ জুলাই) মুক্তি পেতে যাচ্ছে। সিনেমা মুক্তির আগেই দেশের মাল্টিপ্লেক্সগুলোতে আগাম টিকিট কাটার হিড়িক পড়েছে। এরই মধ্যে দেশের প্রায় সব কটি মাল্টিপ্লেক্সে দুই-তিন দিনের অগ্রিম টিকিট বিক্রি হয়ে গেছে।

চলচ্চিত্র–সংশ্লিষ্টদের বলছেন, তরুণ নির্মাতারা এভাবে একের পর এক ভালো সিনেমা নির্মাণ করতে থাকলে, দর্শকের যে জোয়ার তৈরি হয়েছে তা অব্যাহত থাকবে। প্রযোজকেরা সিনেমায় আবার লগ্নি করতে শুরু করবেন, বাড়বে হলের সংখ্যাও।

‘সাদা সাদা কালা কালা’ ও ‘এ হাওয়া’ গান দুইটি অন্যন্য মাত্রা এনে দিয়েছে হাওয়া সিনেমাটির। পোস্টার, ট্রেলার প্রকাশের পর এখন শুধু সিনেমা প্রেমিরা মুক্তির অপেক্ষায় রয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৯ জুলাই দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

এদিকে, এই হাওয়া সিনেমা দেখার আহবান জানিয়েছেন বলিউডের নায়ক অনন্ত জলিল। তিনি জানান, দর্শক আপনারা পরিবারের সবাই মিলে সিনেমাটি দেখার আহ্বান জানাচ্ছি। হাওয়া সিনেমাটির জন্য শুভকামনা রইলো।

বুড়িগঙ্গার ওপারে লায়ন সিনেমাসের দুটি হলের পরিচালক মুশফিকুর রহমান বলেন, ‘একটি হলের দুই দিনের টিকিট সব বিক্রি হয়ে গেছে। আরেকটি হলের টিকিট আজ থেকে অনলাইনে বিক্রি শুরু হয়েছে। যে অবস্থা দেখছি, তাতে আগামীকাল নাগাদ বাকি হলটিরও কয়েক দিনের আগাম টিকিট বিক্রি হয়ে যাবে।’