সবাইকে ‘হাওয়া’ দেখার আহ্বান জানিয়ে যা বললেন অনন্ত জলিল

| আপডেট :  ২৮ জুলাই ২০২২, ০৫:১৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ জুলাই ২০২২, ০১:১৮ অপরাহ্ণ

হাওয়া হাওয়া এবং হাওয়া। চারিদিকে যেন হাওয়া বইছে। ‘সাদা সাদা কালা কালা’ গানের সঙ্গে কার পরিচিতি নেই। এই গানটি বাংলা গানের পাশাপাশি ‘হাওয়া’ সিনেমাকে অন্যন্য উচ্চতায় নিয়ে গেছে দর্শকদের কাছে। এখন সিনেমা জগত যেনো ‘হাওয়া’ সিনেমার মত হাওয়ায় ভাসছে।

এখন শুধু ‘হাওয়া’ সিনেমা মুক্তির অপেক্ষায় দর্শকরা। এ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করছে চঞ্চল চৌধুরী ও শরিফুল রাজের ভক্তরা। হাওয়া সিনেমাটির নির্মাতা মেজবাউর রহমান। হাওয়া সিনেমাটি প্রথম সিনেমা মেজবাউর রহ্মানের। প্রথম সিনেমাতে নতুন চমক দিছেন তিনি সিনেমা ভক্তদের।

আগামী শুক্রবার (২৯ জুলাই) প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বহূলপ্রতীক্ষিত সিনেমা হাওয়া। এই হাওয়া সিনেমা দেখার আহবান জানিয়েছেন বলিউডের নায়ক অনন্ত জলিল।

আজ বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তার মাধ্যমে তিনি হাওয়া সিনেমা দেখার আহবান জানান। তিনি জানান, ‘সাদা সাদা কালা কালা’ এই গানটি ‘হাওয়া’ সিনেমার। গানটি আমার খুব ভালো লেগেছে; দর্শক আপনাদেরও ভালো লেগেছে।

এই অভিনেতা আরো জানান, ‘অসম্ভবকে সম্ভব করাই অনন্তর কাজ’- জিপির এই টিভিসিটি নির্মাণ করেছিলেন মেজবাউর রহমান সুমন। ‘হাওয়া’ সিনেমাটিও তিনিই নির্মাণ করেছেন, আমার প্রিয় একজন মানুষ। দর্শক আপনারা পরিবারের সবাই মিলে সিনেমাটি দেখার আহ্বান জানানোর পাশাপাশি হাওয়া সিনেমাটির জন্য শুভকামনা জানিয়েছেন তিনি।