‘হাওয়া’ পুরোটাই একটা পাওয়ার: রাজ

| আপডেট :  ২৬ জুলাই ২০২২, ০৯:৪০ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৬ জুলাই ২০২২, ০৯:৪০ অপরাহ্ণ

বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যম বহুল আলোচিত সিনেমা ‘হাওয়া’। তারকাবহুল এ সিনেমা নিয়ে ইতোমধ্যে সিনেমা সংশ্লিষ্টদের প্রত্যাশাও অনেকটা আকাশচুম্বী। আর এবার এই সিনেমা নিয়ে সরাসরি কথা বললেন শরীফুল রাজ।

আলোচনার এক পর্যায়ে প্রশ্ন করা হয় সামাজিক যোগাযোগমাধ্যমে এতসব আলোচনা আসলে হওয়া সিনেমার পালে হাওয়া দিচ্ছে কিনা। এর উত্তরে রাজ বলেন, ‘হাওয়ার পালে হাওয়া দেওয়ার কিছু নেই, হাওয়া পুরোটাই একটা পাওয়ার।’

এদিকে, প্রতীক্ষিত সিনেমা হাওয়ার মুক্তির তারিখ চূড়ান্ত হয়েছে। সিনেমার পরিচালক মেজবাউর রহমান সুমন আগেই জানিয়েছিলেন, জুলাইতে মুক্তি পাবে সিনেমাটি। পরবর্তীতে তিনি জানান, ২৯ জুলাই মুক্তি পাবে সিনেমাটি।

এর আগে সিনেমাটির ট্রেইলার প্রকাশ করা হয়েছে। তার পর থেকেই সিনেমাটি নিয়ে দর্শক মহলে তৈরি হয়েছে বাড়তি আগ্রহ। আর এখন নিয়মিত প্রকাশ করা হচ্ছে সিনেমার চরিত্রগুলোর লুক। সর্বশেষ হাওয়ার প্রথম গান প্রকাশের পর দর্শকদের আগ্রহ তুঙ্গে।

প্রসঙ্গত, হাওয়া মূলত এ কালের রূপকথার গল্প। তবে যে রূপকথার গল্প সবাই শুনে আসছে, ঠিক তেমন না সিনেমাটির গল্প। এটি মাটির গল্প নয়, বরং পানির গল্প। গভীর সমুদ্রের গল্প নিয়ে নির্মিত হয়েছে হাওয়া। সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শরিফুল রাজ, সোহেল মন্ডল, সুমন আনোয়ার, নাজিফা তুষিসহ অনেকে।