সাদা শার্টের মাঝ দিকেই নজর গেল সবার

| আপডেট :  ২৬ জুলাই ২০২২, ১১:১৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৬ জুলাই ২০২২, ১১:১৪ পূর্বাহ্ণ

তাঁর মিষ্টি হাসি ও সৌন্দর্যের জন্যেই এক ডাকেই সবাই চেনেন। তাঁর অভিনয় দক্ষ’তারও যথেষ্ট প্রশংসা হয়। কিন্তু একইভাবে তাঁর স্টাইলিংও যে দারুণ, তা প্রমাণ করেন বারবার। কথা হচ্ছে অভিনেত্রী ঋতাভরী চ’ক্রবর্তীর। শুধুমাত্র কিউট লুকই নয়, তিনি যে শুধুমাত্র একটি ওভারসাইজড শার্টের সাহায্যেও বোল্ড লুক তৈরি করতে পারেন, তা প্রমাণ করে দিয়েছেন।

সম্প্রতি সাদা ওভারসাইজড শার্টে ঋতাভরী চ’ক্রবর্তী নতুন লুকের ছবি শেয়ার করেছেন। আর সেই লুক দেখে চোখ ফেরানোর উপায় নেই। এতটাই দুর্দান্ত দেখতে লাগছে তাঁকে। শুধুমাত্র একটি হোয়াইট শার্টেও যে এরকম বোল্ড লুক তৈরি করা যায়, তা প্রমাণ করে দিয়েছেন তিনি।

সাদা শার্টের এই দিকেই নজর গেল সবার:
একটি শুধুমাত্র একটি সাদা শার্ট রয়েছে ঋতাভরীর পরনে। কোনও ভারী গয়না নেই, কোনও জমকালো পোশাক নেই। শুধু একটি সাদা ওভারসাইজড শার্টেই স্টাইলিং করেছেন তিনি। আর এই শার্টে নজর কেড়েছেন সবার। সাদা ওভারসাইজড শার্ট তাঁকে দারুণ মানিয়েছে।

তাঁর ফিগারকে ভালো কমপ্লিমেন্ট দিয়েছে। এই শার্টের অধিকাংশ বোতামই খোলা রেখেছেন অভিনেত্রী। শুধুমাত্র বুকের কাছে একটি বা দুটি বোতাম লাগিয়ে রেখেছেন তিনি। আর এই বি’ষয়টিই লুকে হট টাচ দিয়েছে। দারুণ দেখাচ্ছে তাঁকে।

কাঁধ থেকে শার্ট সরাতেই…
ঋতাভরী চ’ক্রবর্তী খুব ভালো করেই জানেন, কীভাবে একটি ওভারসাইজড সাদা শার্ট তিনি স্টাইলিং করতে পারেন। আর তাঁর এই লুকে প্রকাশ পেল সেই বি’ষয়টিই। ওভারসাইজড সাদা শার্ট স্টাইলিং করার সময় কাঁধ থেকে সামান্যই সরিয়ে দিলেন শার্ট।

আর এই বি’ষয়টিই তাঁর লুকে আরও বেশি হটনেস যোগ করল। দুর্দান্ত দেখাচ্ছিল তাঁকে। যে কোনও ওভারসাইজড মনোক্রম্যাটিক ড্রেসে স্টাইল করার সময় এই বি’ষয়টি গুরুত্ব দেওয়া উচিত। যেন আপনার লুকে এমন কোনও বি’ষয় থাকে, যা আউটফিটকে ইউনিক করে তোলে।

যে কারণে নজর কাড়লেন
এই ড্রেসের সঙ্গে একটি নজরকাড়া লেসের অন্তর্বাস স্টাইল করেছেন তিনি। আর কোনওরকম ছুঁতমার্গ না রেখেই নিজের মতো করে এটি ঋতাভরী। দারুণ দেখতে লাগছে তাঁকে। লেসের অন্তর্বাসে উপচে পড়ছে হটনেস।

এই অন্তর্বাস বি’ষয়টির সঙ্গে যে কোনওরকম ছুঁতমার্গ জড়িয়ে থাকতে পারে না, তা অভিনেত্রী প্রমাণ করে দিয়েছেন। কালো লেসের অন্তর্বাসটি সত্যিই দারুণ, আর সাদা মনোক্রম্যাটিক শার্টের সঙ্গে বেশ কনট্রাস্ট তৈরি হয়েছে। দুর্দান্ত দেখাচ্ছে ঋতাভরী চ’ক্রবর্তীকে।

টোনড পা ফ্লন্ট করলেন জমিয়ে
এই শার্টটি থাই লেন্থ। তাই এই ছোট্ট ঝুলের ওভারসাইজড শার্টে নিজের টোনড সুন্দর পা ফ্লন্ট করার কোনও সুযোগই ছাড়লেন না অভিনেত্রী ঋতাভরী। তাঁকে দেখে সবাই মুগ্ধ। এই লুকটি সম্পূর্ণ ক্যাজু’য়ালই রাখতে চেয়েছেন তিনি। প্রকাশ পেয়েছে সেই বি’ষয়টিও। হাতে একটি কফি কাপ ধরে রেখেছেন। তাঁর মন মাতানো হাসিতেই পা’গল হয়েছেন অনুরাগীরা।

সাদা শার্টে আপনি কীভাবে স্টাইল করতে পারেন?
শুধু ঋতাভরী চ’ক্রবর্তীই নয়, অনেক বলিউড অভিনেত্রীও শুধুমাত্র সাদা শার্টে স্টাইলিং করেছেন। তার মধ্য়ে রয়েছেন দীপিকা পাড়ুকোনও। তাই অভিনেত্রীদের মতো সাদা শার্টে আপনিও স্টাইল করতে পারেন। এক্ষেত্রে লেদার স্কিনি প্যান্টের সঙ্গে পরতে পারেন এই ধরনের শার্ট।