স্বামীর মা’রধর থেকে বাঁ’চতে অ’ণ্ডকোষ চেপে ধরেন স্ত্রী, অতঃপর…

| আপডেট :  ২৪ জুলাই ২০২২, ১০:৩১ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৪ জুলাই ২০২২, ১০:৩১ অপরাহ্ণ

গুড়ার ধুনট উপজে’লায় অণ্ডকোষ চে’পে ধরে আব্দুর রহিম (৬৫) নামে এক কৃষককে হ’’ত্যার অ’ভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরু‌দ্ধে। রোববার (২৪ জুলাই) দুপুরে উপ‌জে’লার ধামাচামা গ্রামে নি’হতের নিজ বাড়ির উঠানে এ ঘটনা ঘটে।

নি’হত আব্দুর রহিম উপজে’লার নিমগাছি ইউনিয়নের ধামাচামা গ্রামের মৃ’ত জয়নাল আবেদীন প্রামানিকের ছেলে।এ ঘটনায় রোববার বি‌কে‌লে জি’জ্ঞাসাবাদের জন্য নি’হতের স্ত্রী বিউটি খাতুনকে (৪০) আ’টক করেছে পুলিশ। সে কৃষক আব্দুর রহিমের তৃতীয় স্ত্রী।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুর রহিম পেশায় একজন প্রান্তিক কৃষক। প্রায় ৬ বছর আগে তিনি বিউটি খাতুনকে (৪০) বিয়ে করেন। বিউটি শিয়ালী গ্রামের মৃ’ত হাফিজার রহমানের মেয়ে। আব্দুর রহিমের তৃতীয় স্ত্রী তিনি। পারিবারিক বিভিন্ন বি’ষয়াদি নিয়ে তাদের মাঝে প্রায় সময় ঝ’গড়া হতো।

রোববার সকালের দিকে আব্দুর রহিম তার স্ত্রীকে ভাত রান্না করতে বলেন। কিন্তু সময়মতো ভাত রান্না করতে না পারায় রহিম তার স্ত্রীকে মা’রধর করে। এতে ক্ষু’ব্ধ হয়ে বিউটি খাতুন তার স্বামীর অ’ণ্ডকোষ চে’পে ধরে। এতে ঘটনাস্থলেই প্রা’ণ হা’রান আব্দুর রহিম। এসময় নি’হতের স্বজনরা ক্ষু’ব্ধ হয়ে বিউটি খাতুনকে ঘরের খুঁটির সাথে বেঁ’ধে নি’র্যাতন চা’লায়।

সংবাদ পেয়ে বিকেলে পুলিশ ঘটনাস্থল থেকে আব্দুর রহিমের লা’শ উ’দ্ধার করে থানা হেফাজতে নেন। এসময় জি’জ্ঞাসাবাদের জন্য বিউটি খাতুনকে আ’টক করা হয়।

নি’হতের প্রথম স্ত্রীর মেয়ে রোজিনা খাতুন জানান, বিউটি খাতুন এর আগেও তার বাবাকে অণ্ডকোষ চে’পে ধরে হ’’ত্যার চেষ্টা করেছে। এ ঘটনায় থানায় মা’মলা দা’য়েরের প্রক্রিয়া চলছে।এ বি’ষয়ে বিউটি খাতুন জানান, আমাকে মা’রধরের সময় হঠাৎ করে পড়ে গিয়ে সে মা’রা গেছে। আমার স্বামীকে আমি হ’’ত্যা করিনি।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, ময়না ত’দন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত নি’হতের মৃ’ত্যুর প্রকৃত কারণ নিশ্চিত করে বলা যাচ্ছে না। জি’জ্ঞাসাবাদের জন্য তার স্ত্রীকে আ’টক করা হয়েছে।