হাত ধরে শেষ পর্যন্ত দাঁড়িয়ে থাকার মানুষ নেই ওমর সানির

| আপডেট :  ২৪ জুলাই ২০২২, ১০:২৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৪ জুলাই ২০২২, ১০:২৯ পূর্বাহ্ণ

বাংলাদেশর চলচ্চিত্র অঙ্গনের অন্যতম সফল অভিনেতা ওমর সানি। নব্বইয়ের দশকে মৌসুমির সাথে জুটি বেঁধে উপহার দিয়েছেন একের পর এক ব্যবসা সফল সিনেমা। তাদের পর্দার এই প্রেম সত্যি হয়েছিলো বাস্তব জীবনেও। ইতোমধ্যে তারা অতিক্রম করেছেন সংসার জীবনের প্রায় ২৭ বছর।

তবে বিয়ের পর থেকেই এই দম্পতিকে চলচ্চিত্র অঙ্গনের অন্যতম সুখী দম্পতি হিসেবে দেখা গেলেও সম্প্রতি জায়েদ খানকে কেন্দ্র করে ভুল বোঝাবুঝি তৈরি হয় ওমর সানি এবং মোসুমির মাঝে। এমনকি এমন গুঞ্জনও তৈরি হয়েছিলো যে খুব শীঘ্রই বিচ্ছেদ হতে যাচ্ছে তাদের।

তবে সেইসব গুঞ্জনের অবসান ঘটিয়ে আবারও একসাথে দেখা গিয়েছিলো ওমর সানি এবং মৌসুমী কে। শ্বশুরবাড়ির আত্মীয়-স্বজনদের নিয়ে একাধিক ছবিও ফেসবুকে শেয়ার করেছিলেন ওমর সানি। এছাড়া, তাদের একমাত্র পুত্র ফারদিনও জানিয়েছিলেন তার বাবা মায়ের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিলো, এর বেশি কিছু নয়।‘

তবে ওমর সানির সাম্প্রতিক একটি ফেসবুক পোস্টকে ঘিরে আবারও সানি-মৌসুমির বিচ্ছেদের গুঞ্জন ডালপালা ছড়িয়েছে। নিজের ভেরিফাইড আইডিতে ওমর সানি লিখেছেন, ‘- এই শহরের ক্ষনিকের জন্য হাত ধরা মানুষের অভাব হয় না! অভাব হয় শুধু হাত ধরে শেষ পর্যন্ত দাঁড়িয়ে থাকা মানুষের!‘ আর এই পোস্টকো ঘিরেই অনুসরীদের মনে প্রশ্ন তৈরি হয়েছে, তবে কি ওমর সানির হাত ছেড়ে দিলেন মৌসুমী?

প্রসঙ্গত, বর্তমানে ওমর সানি চলচ্চিত্র অঙ্গনে নিয়মিত অভিনয় না করলেও সরব রয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। প্রায়শই ফেসবুকে বিভিন্ন চলমান সংকট নিয়ে নিজের মতামত তুলে ধরেন এই অভিনেতা।