আমাকে বুড়ি দেখার জন্য সকলে অস্থির হয়ে আছে: পূর্ণিমা

| আপডেট :  ২৪ জুলাই ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৪ জুলাই ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। ১৯৯৮ সালে চলচ্চিত্র অঙ্গনে যাত্রা শুরুর পর অভিনেতা রিয়াজের সাথে জুটি বেঁধে উপহার দিয়েছেন একের পর এক ব্যবসাসফল ছবি। একইসাথে সৌন্দর্যগুণেও এই অভিনেত্রী সহজেই জয় করে নিয়েছিলেন ভক্তদের হৃদয়।

প্রায় ২০ বছর পরেও এখনও সেই জনপ্রিয়তা ধরে রেখেছেন পূর্ণিমা। এমনকি বর্তমান তরুণ প্রজন্মের নিকটও ‘ক্রাশ গার্ল’ হিসেবে খ্যাত এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমেও পূর্ণিমার কোনো ছবি মানেই যেনো ভক্তদের ভালোবাসার প্রতিক্রিয়ার ছড়াছড়ি। তবে অনেকে আবার এই প্রশ্নও করেন যে, পূর্নিমা আর কত ষোড়শী তরুণীর ন্যয় থাকবেন, তিনি বুড়ি হবেন কবে?

আর ভক্তদের এই প্রশ্ন নিয়েই এবার মুখ খুলেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। এক সাক্ষাৎকারে বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে সবচেয়ে বেশি প্রশ্ন আসে আমি কবে বুড়ি হবো। সবাই যেনো আমাকে বুড়ি দেখার জন্য মুখিয়ে আছে। আমি বুঝিনা সবাই আমাকে বুড়ি দেখার জন্য এত অস্থির কেনো?‘

এই অভিনেত্রী আরও বলেন,‘বয়স বৃদ্ধি একটি স্বাভাবিক বিষয়। বয়সের সাথে সবারই চেহারায় পরিবর্তন আসে। যারা এসব প্রশ্ন করে তাদের ঘরে কি মা বোন নেই? আর এসব প্রশ্ন কেনোই বা আসবে, আমি যে এতদিন যাবৎ আমাকে ঠিক রাখতে পেরেছি তার জন্য তো আমার প্রশংসা করা উচিত।‘

প্রসঙ্গত, সম্প্রতি দ্বিতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসেছেন আলোচিত এই অভিনেত্রী। গত ২৭ মে একটি বহুজাতিক প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তা আশফাকুর রহমান রবিনকে পারিবারিকভাবে বিয়ে করেন তিনি। এর আগে এই অভিনেত্রী আহমেদ জামাল ফাহাদ নামে চট্টগ্রামের এক ব্যবসায়ীকে ২০০৭ সালে বিয়ে করেছিলেন।