তিন প্রজন্মের কোটি তরুণের হৃদয় ভাঙলেন পূর্ণিমা!

| আপডেট :  ২২ জুলাই ২০২২, ০৪:৫২ অপরাহ্ণ | প্রকাশিত :  ২২ জুলাই ২০২২, ০৪:৫২ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের অন্যতম প্রতিভাবান অভিনয়শিল্পী পূর্ণিমা। চলচ্চিত্র অঙ্গনে যাত্রা শুরুর পর অভিনেতা রিয়াজের সাথে জুটি বেঁধে উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসাসফল ছবি। একইসাথে সৌন্দর্যগুণেও এই অভিনেত্রী সহজেই জয় করে নিয়েছিলেন ভক্তদের হৃদয়।

আর সম্প্রতি দ্বিতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসেছেন আলোচিত এই অভিনেত্রী। গত ২৭ মে একটি বহুজাতিক প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তা আশফাকুর রহমান রবিনকে পারিবারিকভাবে বিয়ে করলেও বিয়ের সংবাদ প্রকাশ করেছেন গতকাল। আর বিয়ের সংবাদে প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি আলোচনার ঝড় তুলেছে।

মো: রবিউল ইসলাম নামে কলেজ পড়ুয়া এক শিক্ষার্থী লিখেছেন, ‘বাবা আর দাদুর সাথে সম্পর্কটা বন্ধুর মত। একদিন মজার ছলেই জানতে চেয়েছিলাম তারা জীবনে ক্রাশ খেয়েছিলেন কিনা এবং কার উপর ক্রাশ খেয়েছিলেন। ৭০ বছর বয়সী দাদাকে ক্রাশ বিষয়টি বুঝিয়ে বলার পর তিনি বলেছিলেন পূর্ণিমার নাম, বাবাও বলেছিলেন একই নাম। মজার বিষয় হলো আমারও ক্রাশ পূর্ণিমা। কিন্তু শেষপর্যন্ত আমাদের মত তিন প্রজন্মের কোটি তরুণের হৃদয় ভেঙে তিনিও বিয়ে করে নিলেন।‘

শুধুমাত্র রবিউল ইসলান পুরো সামাজিক যোগাযোগমাধ্যমেও পূর্ণিমার বিয়েকে ঘিরে তরুণদের এমন অনুভূতির প্রকাশ দেখা যাচ্ছে। এমনকি এই তালিকায় রয়েছেন চলচ্চিত্র অভিনেতা বাপ্পী চৌধুরীও। এই অভিনেতা সামাজিক যোগাযোগমাধ্যমে পূর্ণিমার উদ্দেশ্যে লিখেছেন কেঁদে কেঁদে ক্লান্ত তিনি, ভাবেননি এভাবে তাকে একা ফেলে চলে যাবে।

প্রসঙ্গত, পূর্ণিমার এটি দ্বিতীয় বিয়ে, এর আগে আহমেদ জামাল ফাহাদ নামে চট্টগ্রামের এক ব্যবসায়ীকে ২০০৭ সালে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু প্রায় তিন বছর আগে বিচ্ছেূ হয় তাদের। এই দম্পতির আট বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।