পুর্ণিমাকে শুভ কামনা জানিয়ে মেয়ের জন্য দোয়া চাইলেন প্রথম স্বামী

| আপডেট :  ২১ জুলাই ২০২২, ১১:৫০ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ জুলাই ২০২২, ১১:৫০ অপরাহ্ণ

প্রথম স্বামী আহমেদ জামিল ফাহাদের সাথে বিবাহ বিচ্ছেদের পর আবারও বিয়ে করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। গত ২৭ মে পারিবারিকভাবে বিয়ে হয় তাদের। স্বামী আশফাকুর রহমান রবিন একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চ পদস্থ কর্মকর্তা।

আর বিয়ের এই খবর প্রকাশের পর দ্রুত গতিতে বিষয়টি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এর প্রেক্ষিতে অনেকেই বিষয়টি নিয়ে যোগাযোগ করেন পূর্ণিমার প্রথম স্বামী আহমেদ জামিল ফাহাদের সাথে। তাই বিষয়টি নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন জামিল ফাহাদ।

ফেসবুক পোস্টে জামিল ফাহাদ লেখেন, ‘দয়া করে আমাকে ফোন দেয়া এবং মেসেজ দেয়া বন্ধ করুন। এটা ভালো হয়েছে। মানুষের জীবনে অনেক ঘটনা ঘটে। সংবাদটি আমার সাথে শেয়ার করার প্রয়োজন নেই। আমি বিষয়টি জানি। তার জন্য শুভকামনা রইলো। সকলে আমার মেয়ের জন্য দোয়া করবেন।’

এর আগে বিয়ের বিষয়ে পূর্ণিমা বলেন, ‘চার কি পাঁচ বছর আগে কাজের সূত্রেই তাঁর সঙ্গে পরিচয়। সেখান থেকেই একটা ভালো বোঝাপড়া, বন্ধুত্ব হয়েছে। এরপর পরিবারকে জানাই। দুই পরিবার থেকে বলা হলো, বিয়েটা করে ফেললেই ভালো। মাসখানেক আগে পারিবারিকভাবে বিয়েটা হয়েছে। পারিবারিকভাবে ছোটখাটো আয়োজনে বাসাতেই বিয়ের অনুষ্ঠান হয়েছে।’

প্রসঙ্গত, এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন তিনি। সন্তান জন্মদানের পর থেকে অভিনয়ের পরিমাণ কমিয়ে দেন এই অভিনেত্রী। তবে চলচ্চিত্র এখন নিয়মিত হলেও দর্শকদের মাঝে এখনও অত্যন্ত জনপ্রিয় পূর্ণিমা।