ভালো মানুষের সংজ্ঞা জানি না, কিন্তু আমি ভালো মানুষ: পরীমনি

| আপডেট :  ২১ জুলাই ২০২২, ০৭:২৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ জুলাই ২০২২, ০৭:২৫ অপরাহ্ণ

বাংলা চলচ্চিত্রের লাস্যময়ী নায়িকা পরীমনি। শত বাঁধা আর সমালোচনা অতিক্রম করে চলছেন নিজের মতই। ব্যক্তিজীবন কিংবা কোনো আড্ডা অনুষ্ঠান সর্বত্রই বেশ হাসিমুখে দেখা যায় এই নায়িকাকে।

আর সম্প্রতি ফের সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার জন্ম দিয়েছে এই নায়িকার ২০১৯ সালের একটি সাক্ষাৎকার। সেই সাক্ষাৎকারে নিজের ব্যক্তিজীবন, ভালো লাগা, খারাপ লাগা, দোষ-গুণ নিয়ে আলোচনা করেছিলেন এই অভিনেত্রী।

সেখানেই এক প্রশ্নের উত্তরে বলেছিলেন, ‘আমি ভালো মানুষের সংজ্ঞা জানি না তবে আমি একজন ভালো মানুষ।’ এসময় নিজের খারাপ দিক উল্লেখ করে এই অভিনেত্রী বলেছিলোন, ‘আমি খুব চিৎকার চেঁচামেচি করি, যদিও এখন একটু কমিয়েছি। তবে একেবারে কমাতে চাই না। জীবন নিরামিষ মনে হয়।’

এছাড়া, অনুষ্ঠানে উপস্থাপিকা জানতে চেয়েছিলেন আলাদীনের প্রদীপ পেলে তিনি কোন তিনটি ইচ্ছে জানাতেন। এর উত্তরে পরীমনি জানিয়েছিলেন তিনি জ্যামমুক্ত ঢাকা, শহরজুড়ে ফুল-প্রজাপতি এবং ঝগড়া-বিবাদমুক্ত সমাজ চাইতেন।

প্রসঙ্গত, বর্তমানে অনাগত সন্তানের প্রতিক্ষায় অভিনয় থেকে বিরতিতে রয়েছেন এই অভিনেত্রী। এর আগে গুণীন সিনেমায় অভিনয়ের সময়ে সম্পর্কে জড়ান শরীফুল রাজের সাথে। পরবর্তীতে বিয়ে করেন তারা।