রেলের টিকিট ভাগবাটোয়ারা নিয়ে ম্যানেজারকে শ্রমিক লীগ নেতার গা’লাগাল (ভিডিও)

| আপডেট :  ২০ জুলাই ২০২২, ০৮:৪৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ২০ জুলাই ২০২২, ০৮:৪৮ অপরাহ্ণ

রাজশাহীতে ট্রেনের টিকিট ভাগবাটোয়ারা নিয়ে স্টেশন ম্যানেজারের রুমে প্রকাশ্যেই দ্ব’ন্দ্বে জড়িয়ে পড়ার অ’ভিযোগ উঠেছে রাজশাহী রেলওয়ে শ্র’মিক লীগের নেতাদের বি’রুদ্ধে। এ সময় শ্র’মিক নেতারা প্রত্যাশিত টিকিটের ভাগ না পেয়ে জিএম এবং এক টিকিট বুকিং সহকারীকে স্টেশন ম্যানেজারের সামনে বসে অ’কথ্য ভাষায় গা’লাগাল করার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

রেলওয়ের একটি সূত্রে জানা গেছে, গত ১৮ জুলাই রাত ৯টার দিকে বাংলাদেশ রেলওয়ে শ্র’মিক লীগ কেন্দ্রীয় কমিটির কার্যকারী সভাপতি ওয়ালী খানের নেতৃত্বে স্টেশনের ম্যানেজারের রুমে ঢোকেন রেলওয়ে শ্র’মিক লীগ নেতারা। এ সময় তারা তাদের প্রত্যাশিত টিকিটের কথা জানান স্টেশন ম্যানেজারকে।

স্টেশন ম্যানেজার তাদের প্রত্যাশিত টিকিটগুলো দিতে না পারায় রেলওয়ে পশ্চিম অঞ্চলের জিএম অসীম কুমার তালুকদার ও টিকিট বুকিং সহকারী মোমিনকে অকথ্য ভাষায় গা’লাগাল করতে থাকেন রেলওয়ের চিফ ইঞ্জিনিয়ার অফিসের উচ্চমান সহকারী ও শ্র’মিক নেতা দেবু ।

এদিকে ওই দিনের ঘটে যাওয়া ঘটনার কথাটি স্বীকার করেছেন রাজশাহী রেলওয়ে স্টেশন ম্যানেজার আবদুল করিম জানান, টিকিট না পেয়ে ক্ষো’ভের জায়গা থেকে এই কাজ করেছেন শ্র’মিক নেতারা। কিন্তু তাদের এমন আচারণ শোভনীয় নয়। জিএম স্যার ঢাকায় আছেন স্যার আসলে তাদের বি’রুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তবে বাংলাদেশ রেলওয়ে শ্র’মিক লীগ কেন্দ্রীয় কমিটির কার্যকারী সভাপতি ওয়ালী খানের দাবি, রেলওয়ে শ্র’মিক লীগের একজন টিকিট চেয়েছে। কিন্তু তিনদিন ঘুরিয়েও তাকে টিকিট দেওয়া হয়নি। একারণে হইচই করা হয়েছে।

অন্যদিকে, রাজশাহী রেলওয়ে পশ্চিম অঞ্চলের জিএম অসীম কুমার তালুকদার জানিয়েছেন, এরইমধ্যে ঘটনাটি রেলমন্ত্রী এবং রেলওয়ের মহাপরিচালকের নজরে এসেছে। ঘটনার সঙ্গে সংশ্লিষ্টদের বি’রুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।