একমাত্র সন্তান ফেলে প’রকীয়া প্রেমিকের সাথে পা’লালেন প্রবাসীর স্ত্রী

| আপডেট :  ১৯ জুলাই ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৯ জুলাই ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ণ

আড়াইহাজারে একমাত্র স’ন্তানকে ফে’লে রেখে স্বর্ণালংকার ও নগদ অর্থসহ প’রকীয়া প্রেমিকের হাত ধরে পা’লিয়েছেন প্রবাসীর স্ত্রী৷ ওই নারীর নাম সুমি আক্তার (২৯)। এ ঘটনায় সোমবার (১৮ জুলাই) সুমি আক্তারের বড় জা আয়েশা বেগম বা’দী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অ’ভিযোগ দা’য়ের করেছেন।

অ’ভিযোগ সূত্রে জানা যায়, উপজে’লার কালাপাহাড়িয়া ইউনিয়নের ঝাউকান্দি গ্রামে গ্রামের সাইফুল ইসলাম ও তার ছোট ভাই তোফাজ্জল দীর্ঘদিন যাবত সৌদি আরবে থাকেন। সাইফুল ইসলামের স্ত্রী আয়েশা (৩২) এবং তোফাজ্জলের স্ত্রী সুমি আক্তার (২৯) একত্রে স্বামীর বাড়িতে থাকেন।

এদিকে স্বামীর অনুপস্থিতিতে একই গ্রামের মৃ’ত হাসেম মেম্বারের ছেলে জিলানীর (৩৫) সঙ্গে সুমির প’রকীয়ার সম্পর্ক গড়ে উঠে। যদিও তারা দুজনেই বিবাহিত ছিলেন। সুমি এক স’ন্তানের জননী এবং জিলানী দুই স’ন্তানের জনক। সুমি একই ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের সিদ্দিকের মেয়ে।

ঘটনার দিন সকালে সুমি স্বামীর সংসার এবং একমাত্র স’ন্তান ফে’লে নিজের ও আয়েশার পাঁচ ভরি ওজনের স্বর্ণালংকার, সংসারে থাকা নগদ ৮ লাখ টাকা টাকা এবং সুমির একাউন্টে থাকা স্বামী ও ভাসুরের পাঠানো ২ লাখ ৬০ হাজার টাকা তুলে নিয়ে প’রকীয়া প্রেমিক জিলানীর হাত ধরে পা’লিয়ে যান।

এ ঘটনায় আড়াইহাজার থানার ওসি (ত’দন্ত) মোজাম্মেল হক বলেন, অ’ভিযোগের ভিত্তিতে ত’দন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।