প’র্নোগ্রাফিতে অভিনয় করার পরামর্শ পেলেন নুসরাত

| আপডেট :  ১৭ জুলাই ২০২২, ০৩:০৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৭ জুলাই ২০২২, ০৩:০৯ অপরাহ্ণ

টালিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের পিছুই ছাড়ছে না যেন বিতর্ক। তার বিয়ে, স’ন্তান, ত্বক নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলতে থাকে নানা আলোচনা। আবারও ট্রোলের শি’কার হলেন এই অভিনেত্রী।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে কটাক্ষের শি’কার হলেন এই অভিনেত্রী। পেয়েছেন ‘প’র্নোগ্রাফিতে অভিনয় করার’ মতো পরামর্শ। ছবিতে তাকে দেখা যায় বেডরুমে বিছানার উপর শুয়ে আছেন। ক্যাপশনে লিখেছেন, ‘ফ্রম অ্যানাদার পয়েন্ট অফ ভিউ।’

এই ক্যাপশনের মাধ্যমে অন্যরকম দৃষ্টিভঙ্গির কথাই বলেছেন এই সাংসদ অভিনেত্রী। নুসরত জাহানের ছবি পোস্ট হওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এ ছবির ক্ষেত্রেও অন্যথা হয়নি। একদল নেটিজেন নুসরতের ছবিটিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। অনেকেই তার রূপের প্রশংসা করেছেন।

তবে সমালোচকেরও অভাব নেই। কেউ কেউ আরও একবার ধর্মের কথা উল্লেখ করে এই ধরনের ছবির জন্য খোঁচা দিয়েছেন নুসরতকে। আবার অনেক সমালোচক তার রাজনৈতিক পরিচিতির কথা আরও একবার স্মরণ করিয়ে দেন। একজন সাংসদের এই ধরনের পোশাক পরে ‘খোলামেলা’ ছবি দেওয়া অনুচিত বলেই মত পোষণ করেন।

দাম্পত্য, বিচ্ছেদ, বিচ্ছেদের পর প্রেম এমনকি স’ন্তানের জন্ম – নুসরত ব্যক্তিগত জীবন নিয়ে কা’টাছেঁড়া কম হয়নি। তার একের পর এক ভাইরাল ছবি নিয়েও আলোচনা হয়েছে যথেষ্ট। তবে বরাবরের মতো এবারও সমালোচনায় কান দিতে নারাজ নুসরত জাহান। তিনি সবসময় নিজের শর্তে বাঁচেন।