ট্রাকচাপায় মা’রা গেলেন মা, অলৌকিকভাবে বেঁচে গেছে গর্ভে থাকা নবজাতক (ভিডিও)

| আপডেট :  ১৬ জুলাই ২০২২, ০৬:২৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৬ জুলাই ২০২২, ০৬:২৪ অপরাহ্ণ

ময়মনসিংহের ত্রিশালে ট্রাকচা’পায় স্বামী-স্ত্রী ও স’ন্তানের মৃ’ত্যু হয়েছে। এ ঘটনায় অলৌকিকভাবে বেঁচে গেছে গর্ভে থাকা সাত মাস বয়সী ন’বজাতক।শনিবার (১৬ জুলাই) দুপুর পৌনে ৩টার দিকে পৌর শহরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের খান ডায়াগনস্টিক সেন্টারের সামনে এ দু’র্ঘটনা ঘটে।

নি’হতরা হলেন, স্বামী জাহাঙ্গির আলম, স্ত্রী রত্না বেগম ও শি’শু স’ন্তান সানজিদা। তাদের বাড়ি ত্রিশাল উপজে’লায়। জানা গেছে, অ’ন্তঃসত্ত্বা স্ত্রীর আলট্রাসনোগ্রাফি করাতে বাড়ি থেকে ত্রিশাল এসেছিলেন জাহাঙ্গির। রাস্তা পারাপারের সময় ময়মনসিংহ গামী একটি ট্রাক তাদের চা’পা দেয়।

এতে ঘটনাস্থলেই স্বামী, স্ত্রী ও স’ন্তান মা’রা যায়। কিন্তু অলৌকিকভাবে বেঁচে গেছে গর্ভে থাকা সাত মাস বয়সী ন’বজাতক। সড়ক দু’র্ঘটনার সময় অ’ন্তঃসত্ত্বা নারীর পেট ফে’টে সাত মাসের ন’বজাতক বেরিয়ে যায়।

তবে, আশার কথা হলো, ন’বজাতক বেঁচে আছেন। তাকে ভর্তি করা হয়েছে ময়মনসিংহের সিবিএমসিবি হাসপাতালে। ত্রিশাল থানার ওসি মোহাম্ম’দ মাইন উদ্দিন বি’ষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নি’হত স্বামী-স্ত্রী ও তাদের ৫ বছরের স’ন্তান নিয়ে ওই অ’ন্তঃসত্ত্বা নারীর আলট্রাসনোগ্রাফি করাতে এসেছিল। রাস্তা পারাপারের সময় ময়মনসিংহ গামী একটি ট্রাক তাদের চা’পা দেয়। এতে ঘটনাস্থলেই স্বামী, স্ত্রী ও স’ন্তান মা’রা যায়।