চলার পথে পাহাড়কেও ভয় পাবেন না, পাহাড়ের সৃষ্টিকর্তার সাথে কথা বলুন: ওমর সানি

| আপডেট :  ১৬ জুলাই ২০২২, ১০:০১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৬ জুলাই ২০২২, ১০:০১ পূর্বাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের নব্বইয়ের দশকের জনপ্রিয় তারকা ওমর সানি। সিনেমায় নাম লেখানোর পর থেকে উপহার দিয়েছেন একের পর এক ব্যাবসাসফল সিনেমা। বর্তমানে এই অভিনেতা নিয়মিত সিনেমা না করলেও দর্শকরা এখনও মনে রেখেছেন তাকে।

এছাড়া, সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব এই অভিনেতা। নিজের দৈনন্দিন জীবনের বিভিন্ন বিষয় সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করার পাশাপাশি প্রায়শই জীবন নিয়ে নিজের দৃষ্টিভঙ্গিও বিভিন্ন পোস্টে তুলে ধরেন।

সর্বশেষ এমনই একটি ফেসবুক পোস্ট নিজের ভেরিফাইড ফেসবুক পেজে শেয়ার করেছেন ওমর সানি। ফেসবুক পোস্টে এই অভিনেতা লিখেছেন, ‘ভয় পাবেন না এবং আশা হারাবেন না যদিও বা আপনার চলার পথে বিশাল পাহাড়।পাহাড়ের সৃষ্টিকর্তার সংগে কথা বলুন।’

ওমর সানির এই পোস্টের সাথে মন্তব্যঘরে একমত পোষণ করেছেন অনেকেই। তাছনিম টফি লিখেছেন, ‘ভয় আমি কখনো পাইনা কিন্তু আশা হারিয়ে ফেলি। আপনার এমন কথা গুলো ভালো লাগে ভাইয়া, ভালোবাসা ও শ্রদ্ধা।’ শেখ ইমরান মিয়া লিখেছেন, ‘জীবন যতদিন, সমস্যা ততদিন থাকবেই, আসবেই। সৃষ্টিকর্তার উপর ভরসা রাখুন। তিনি উত্তম পরিকল্পনাকারী।’

প্রসঙ্গত, ‘চাঁদের আলো’ সিনেমা দিয়ে বাংলা সিনেমায় অভিষেক ঘটে ওমর সানির। চিত্রনায়িকা মৌসুমীর সাথে জুটি বেধে বেশ কয়েকটি ব্যবসা সফল ও জনপ্রিয় ছবি উপহার দেন এবং একসময়ে তাদের সম্পর্ক পরিনয়ে গড়ায়। এই দম্পত্তির দুটি সন্তান – পুত্র ফারদিন এবং কন্যা ফাইজা।