পরান সিনেমাকে হেয় করে পোস্ট দিলেন অনন্ত, প্রতিত্তোরে শুভকামনা জানালেন পরীমনি

| আপডেট :  ১৫ জুলাই ২০২২, ১০:২০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৫ জুলাই ২০২২, ১০:২০ অপরাহ্ণ

ঈদুল আজহায় একসাথে মুক্তি পেয়েছো তিনটি বাংলা সিনেমা।এর জেরে দীর্ঘদিন পরে আবারও বাংলা সিনেমাকে ঘিরে চায়ের কাপে আলোচনার ঝড় উঠেছে। এমনকি কখনও কখনও এই আলোচনা সমালোচনা রূপ নিয়েছে আক্রমণ পাল্টা আক্রমণেও।

বিশেষ করে তিনটি সিনেমার কলা-কুশীলবদের মধ্যে সবচেয়ে বেশি আক্রমণাত্মক দেখা গিয়েছে দিন-দ্যা ডে সিনেমার পরিচালক ও অভিনেতা অনন্ত জলিলকে। সিনেমাটির নায়িকা বর্ষার সাথে একসাথে লাইভে এসে সিনেমাটি নিয়ে বিভিন্ন সমালোচনার উত্তর দেয়ার পর নিজের ভেরিফাইড আইডিতে ‘পরানের শো তো দর্শক নেই, সোশ্যাল মিডিয়ায় ফাঁকা আওয়াজ’ এমন শিরোনামে একটি সংবাদও শেয়ার করেছিলেন এই অভিনেতা।

আর সামাজি যোগাযোগ মাধ্যম ফেসবুকে এর উত্তর দিয়েছেন শরীফুল রাজের স্ত্রী এবং অভিনেত্রী পরীমনি। নিজের ভোরিফাইড আইডিতে লিখেছেন ‘আপনার থেকে এরকম ইমম্যাচিউর আচরন আশা করা যায় না ভাইয়া! আমরা তো বড়দের কাছ থেকে শিখতে চাই। যাইহোক আমি রাজকে নিয়ে দিন “দ্যা ডে” দেখবো নিশ্চই। শুভ কামনা বর্ষা আপু,অনন্ত জলিল ভাইয়া’

প্রসঙ্গত, দিন দ্য ডে সিনেমাটি তৈরি হয়েছে আন্তর্জাতিক অপরাধ নিয়ন্ত্রণ সংস্থার একজন পুলিশ অফিসারকে কেন্দ্র করে। সিনেমাটিতে বাংলাদেশ পুলিশের সোয়াত টিমকে ইতিবাচক হিসেবে তুলে ধরা হয়েছে। অপরদিকে ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে নির্মাণ হয়েছে পরান সিনেমাটি। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শরীফুল রাজ, বিদ্যা সিনহা সাহা মিম এবং ইয়াশ রোহান। মুক্তির পর থেকেই দর্শকমহলে প্রশংসিত হচ্ছে সিনেমাটি।