ভক্তের অনুরোধে হেলিকপ্টারে বগুড়া উড়ে গেলেন অনন্ত-বর্ষা

| আপডেট :  ১৪ জুলাই ২০২২, ০৭:৪১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ জুলাই ২০২২, ০৭:৪১ অপরাহ্ণ

ঈদে মুক্তিপ্রাপ্ত আলোচিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম ‘দিন-দ্যা ডে’। প্রায় ১০০ কোটি টাকা বাজেটের এই সিনেমাটিতে একজন আন্তর্জাতিক পুলিশ অফিসারের বিভিন্ন অভিযান পরিচালনার গল্প ফুটিয়ে তোলা হয়েছে যেখানে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন অনন্ত জলিল এবং তার নায়িকা হিসেবে ছিলেন বর্ষা।

ঈদে সিনেমাটি প্রায় শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এবং দর্শকদের মধ্যে প্রশংসা করেছে। দেশজুড়ে সিনেমাটির প্রশংসা করা ব্যক্তিদের মধ্যেই একজন ছিলেন কাহালু উপজেলার নিমারপাড়া গ্রামের মোজামের ছেলে সোহেল রানা। শারীরিকভাবে প্রতিবন্ধী এই অনন্ত ভক্ত অনন্ত জলিলকে সরাসরি দেখার ইচ্ছে পোষণ করেন। ভক্তের এমন ইচ্ছের কথা জেনে অনন্ত জলিল জানিয়েছিলেন তিনি সোহেল রানার সাথে দেখা করবেন।

ভক্তকে দেয়া সেই কথা রাখতেই আজ হেলিকপ্টারে বগুড়ার কাহালুতে উড়ে যান অনন্ত জলিল ও তার সহধর্মিনী চিত্রনায়িকা বর্ষা। বৃহস্পতিবার (১৪ জুলাই) বেলা পৌনে ১টার সময় অনন্ত-বর্ষাকে বহন করা হেলিকপ্টারটি উপজেলার কালিপাড়া উচ্চবিদ্যালয় মাঠে অবতরণ করে। তাদের এক নজর দেখতে অনেক আগে থেকেই অসংখ্য মানুষ সেখানে জড়ো হন। প্রায় এক ঘণ্টা ভক্তের সঙ্গে সময় কাটান অনন্ত-বর্ষা

অনন্ত জলিলকে পেয়ে ভক্ত সোহেল রানা বলেন, ‘আমার খুব ভালো লাগছে। আমি খুবই আনন্দিত। আজকে নিজেকে প্রতিবন্ধী মনেই হচ্ছে না।’ এসময় উপস্থিত সকলের উদ্দেশ্যে অনন্ত-বর্ষা বলেন, গ্রামের মানুষ খুবই সহজ-সরল। গ্রামের অপরূপ দৃশ্য দেখে আমরা সব সময় মুগ্ধ হই। গ্রামের মানুষের ফলানো ফসলই বাঁচিয়ে রাখে শহরের মানুষকে।

এছাড়া, এ সময় অনন্ত জলিল ও বর্ষা তাদের ভক্ত সোহেল রানাকে ২ লাখ টাকার আর্থিক সহায়তা দেন এবং বিদেশে সুচিকিৎসার প্রতিশ্রুতি দেন।